শামীম ওসমানের কাছে নূর হোসেনের মুক্তি চাইলেন স্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ এপ্রিল ২০১৮, ২৩:৪৫ | প্রকাশিত : ২৬ এপ্রিল ২০১৮, ২৩:০৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে বাধা দানকারী কথিত শ্রমিক নেতা ফকির নূর হোসেনের মুক্তির দাবি নিয়ে আওয়ামী লীগের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সঙ্গে দেখা কেরেছেন তার স্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে ডিএনডি মেগা প্রকল্প এলাকায় নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন এবং জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানে পানি উন্নয়ন বোর্ডের ৫৫৮ কোটি টাকার  ‘ডিএনডি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন (ফ্রেজ-২)’ প্রকল্প বাস্তবায়ন সভায় উপস্থিত ছিলেন এমপি শামীম ওসমান।
অনুষ্ঠান শেষে শামীম ওসমানের কাছে যান নূর হোসেনের স্ত্রী। তিনি তার স্বামীকে মুক্ত করে দিতে শামীম ওসমানের কাছে দাবি জানান।

বুধবার বিকালে ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকায় মাসদাইরে খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে যান নারায়ণগঞ্জ সদর আসন জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমান এবং ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান।

এ সময় বাধা দেন ফকির নূর হোসেন। এ সময় তিনি নিজেকে শ্রমিক লীগ নেতা হিসেবে পরিচয় দেন। সেলিম ওসমান তাকে বুঝিয়ে বিদায় করার চেষ্টা করেন। কিন্তু এরপর তিনি শামীম ওসমানের কাছে গেলে উপস্থিত লোকজন তাকে পিটুনি দিয়ে পুলিশে দেয়।

যে খালে উচ্ছেদ অভিযান চলেছে, সেখানে ফকির নূর হোসেনের গড়ে উঠা শ্রমিক সংগঠনের কার্যালয় ছিল।

ফকির নূর হোসেন এলাকায় ঝুট সন্ত্রাসী হিসেবে পরিচিত। তিনি মাসদাইর এলাকার বাসিন্দা। শ্রমিক লীগের কেন্দ্রীয় শ্রমকল্যাণ ও শ্রমিক উন্নয়ন বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশের সঙ্গে তার উঠাবসা আছে।

শামীম ওসমানের ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ-৪) আসনে পলাশ এবার আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি তার বাসায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসেছিলেন। তার পর থেকে এ আসনে কাউসার আহমেদ পলাশ আলোচনায়। আটক ফকির নূর হোসেনকে কাউসার আহমেদ পলাশের সঙ্গে অনেক কর্মসূচিতে দেখা যায়।

ঢাকাটাইমস/২৬এপ্রিল/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত