খুলনায় খালেকের নির্বাচনী প্রচারে দোলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মে ২০১৮, ১৫:০৫ | প্রকাশিত : ১১ মে ২০১৮, ১২:২৪

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেকের পক্ষে প্রচার চালিয়েছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন।

শুক্রবার সকালে তিনি নগরীর ৬নং ওয়ার্ডের পাবলা, কবির বটতলা, নতুন রাস্তা, দক্ষিণ পাবলা এলাকায় জনসংযোগ করেন। এ সময় তিনি তালুকদার আবদুল খালেকের নির্বাচনী প্রচারপত্র বিলি করেন এবং নগরবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান।

পরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির এই সদস্য ৬নং ওয়ার্ড অটোরিকশা শ্রমিক লীগ কার্যালয়ে এক নির্বাচনী জনসভায় ভাষণ দেন।

এ সময় খুলনাবাসীকে উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।  তিনি বলেন, ‘খুলনার উন্নয়ন চাইলে তালুকদার আবদুল খালেকের কোনো বিকল্প নেই। তিনি আগেও মেয়র ছিলেন। অনেক কাজ করেছেন। তিনি উন্নয়নমুখী একজন মানুষ।’

পরে ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান বিভিন্ন দোকানপাট, বসতবাড়িতে গিয়ে নির্বাচনী প্রচার চালান। নৌকার মার্কায় ভোট চান।

এ সময় তার সঙ্গে ছিলেন ফরিদপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, স্থানীয় শ্রমিক লীগ নেতা এস এম আবদুল হক, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মজনু মিয়া, শ্রমিক লীগ নেতা শরিফুল ইসলাম খোকন প্রমুখ।

সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত আরিফুর রহমান দোলন নগরীর বিভিন্ন স্থানে প্রচার চালান। পরে দক্ষিণ পাবলা সড়কের ওপর এক পথসভার মধ্য দিয়ে শেষ হয় প্রচার কার্যক্রম।

এর আগে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে নিয়ে মধ্যরাত পর্যন্ত খুলনা নগরীতে নৌকার পক্ষে ভোট চান আরিফুর রহমান দোলনসহ কৃষক লীগের কেন্দ্রীয় নেতারা।

(ঢাকাটাইমস/১১মে/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত