অপরাধ জগতে শাকিবের সহযোগী সম্রাট

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মে ২০১৮, ১১:০৮ | প্রকাশিত : ১৬ মে ২০১৮, ১০:৫৭

গত ১৪ মে, সোমবার থেকে শুরু হয়েছে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের পরবর্তী ছবি ‘ক্যাপ্টেন খান’ এর শুটিং। অপরাধধর্মী এই ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন আলোচিত নায়িকা রয়েছেন শবনম বুবলী। ছবিতে শাকিব খানকে দেখা যাবে আন্ডার ওয়ার্ল্ডের ডন হিসেবে। নানা অপরাধের সঙ্গে তার সম্পৃক্ততা।

তবে নতুন খবর হচ্ছে, ‘ক্যাপ্টেন খান’-এর সঙ্গে নতুন করে যুক্ত হয়েছেন প্রয়াত নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে অভিনেতা সম্রাট। তাকে দেখা যাবে অপরাধ জগতের কিং শাকিব খানের অন্যতম সহযোগী হিসেবে। শাকিব-সম্রাট দুজনেই আন্ডার ওয়ার্ল্ডের ডন। একসঙ্গে কাজ করবেন তারা।

নায়ক শাকিব খানের অনুরোধেই নাকি এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন বলে গণমাধ্যমকে জানান সম্রাট। তিনি বলেন, ‘গল্পে আমার চরিত্রটির যথেষ্ট গুরুত্ব রয়েছে। শাকিব খান আমাকে ফোন করেছিলেন চরিত্রটি করার জন্য। এরপর পরিচালক ওয়াজেদ আলী সুমন ছবির গল্প পড়ে শোনালেন। মুগ্ধ হয়ে যাই। তাছাড়া বড় ভাই(শাকিব খান) যেহেতু অনুরোধ করেছেন, তাই রাজি হয়ে গেলাম।’

গত সোমবার থেকেই ‘ক্যাপ্টেন খান’-এর শুটিংয়ে অংশ নিয়েছেন নায়ক সম্রাট। শুটিং হয়েছে এফডিসিতে এবং রাজধানীর তেজগাঁওয়ের একটি রেস্তোরায়। আগামী ২০ মে থেকে কক্সবাজারে শুরু হবে ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির দ্বিতীয় ধাপের শুটিং। এরপর রোজার ঈদের আনন্দ শেষে টানা শুটিং হওয়ার কথা রয়েছে ব্যাংককে।

‘ক্যাপ্টেন খান’-এর বিভিন্ন চরিত্রে শাকিব, সম্রাট ও বুবলী ছাড়াও রয়েছেন মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানুসহ অনেকে। আরও আছেন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জী। নায়ক শাকিব খানের সঙ্গে সম্রাটের এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১৬ সালে রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা।

ঢাকাটাইমস/১৬ মে/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত