কেসিসি নির্বাচনে দায়িত্ব অবহেলায় ওসি প্রত্যাহার

ব্যুরো প্রধান, খুলনা
| আপডেট : ১৬ মে ২০১৮, ২৩:০১ | প্রকাশিত : ১৬ মে ২০১৮, ২২:৫৭

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে কর্তব্যে অবহেলার অভিযোগে লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলামকে প্রত্যাহার করেছে মহানগর পুলিশ (কেএমপি)।

ওই থানার ৩১ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে জাল ভোট ও ব্যালট পেপারে সিল দেয়ার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে ব্যর্থ হওয়ায় বুধবার রাতে ওসি শফিকুলকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন কেএমপির মুখপাত্র এডিসি সোনালী সেন।

১৫ মে (মঙ্গলবার) খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে জাল ভোটের কারণে ৩১ নম্বর ওয়ার্ডের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। 

৩১ নম্বর ওয়ার্ডে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল প্রার্থী হয়েছিলেন। এখানে একটি পক্ষ জাল ভোট দেয়ার পরও এখানে স্বতন্ত্র প্রার্থী আরিফ হোসেন মিঠু ৩ হাজার ৮০৪ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। জামায়াতে ইসলামীর শেখ জাহাঙ্গীর হোসেন হেলাল ২ হাজার ৬২৮ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে আছেন। ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান রাসেল ২ হাজার ৪০৫ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। ২টি কেন্দ্রের ভোট স্থগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি।

ভোটের দিন বিএনপি দলীয় মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু এই ওয়ার্ডের একটি কেন্দ্রে সাংবাদিকদের নিয়ে নৌকায় সিল মারা ব্যালট পেপার দেখান, যা গতকাল বিভিন্ন গণমাধ্যম এবং পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার হয়।

(ঢাকাটাইমস/১৬মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত