স্কুলছাত্রী অপহরণের ১৩ দিন পর উদ্ধার

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৮, ২২:৩৯

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীকে অপহরণের ১৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপপাড়া গ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী মেহেদী হাসান ও তার মা মেরিনা বেগমকে আটক করা হয়। তারা উপজেলার নজিপুর পৌরসভার পালশা এলাকার মন্টু ইসলামের ছেলে ও স্ত্রী।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, নজিপুর পৌরসভা হরিরামপুর এলাকা ইছারুলের মেয়ে ও নজিপুর মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে কুপ্রস্তাব দিয়ে আসছিল পালশা এলাকার মন্টু ইসলামের ছেলে মেহেদি হাসান। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৩ মে সকাল ১০টায় নজিপুর মডেল উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে থেকে তাকে অপহরণ করে মেহেদি। মেয়ের কোন সন্ধান না পেয়ে ১৫ মে পত্নীতলা থানায় অপহরণের অভিযোগে মামলা করেন বাবা ইসারুল ইসলাম। মামলার সূত্র ধরে পুলিশের একটি টিম অপহরণকারীর মা মেরিনা বেগমকে হেফজতে নিয়ে তার দেয়া তথ্যে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপপাড়া গ্রাম থেকে ভিক্টিমকে উদ্ধার ও অপহরণকারী মেহেদীকে আটক করে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিক্টিমকে নওগাঁ সিভিল সার্জনের তত্ত্বাবধানে পাঠানো হয় ও অপহরণকারী মেহেদী ও তার মা মেরিনাকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত