মেগানের বিয়েতে মোহনীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মে ২০১৮, ১০:৪৬ | প্রকাশিত : ২০ মে ২০১৮, ১০:৪৪

বিশ্বের সবচেয়ে বড় দুই ফিল্ম ইন্ডাস্ট্রি হলিউড ও বলিউড। দুই জায়গাতেই কাজ করছেন সাবেক ভারতীয় বিশ্বসুন্দরী ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বলিউড থেকে হলিউডে কাজ করতে গিয়েই বিখ্যাত অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে তার পরিচয় হয়েছিল। সেই পরিচয় থেকেই দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব।

শনিবার বিয়ে হল সেই হলিউড অভিনেত্রী মেগান মার্কলের। গুঞ্জন উঠেছিল, বন্ধু মেগানের বিয়েতে ‘ব্রাইডসমেড’ হবেন প্রিয়াংকা। কিন্তু চলতি মাসের শুরুতেই একটি মার্কিন পত্রিকাকে নায়িকা জানান, ব্রিটিশ রাজবাড়ির বিয়েতে নিমন্ত্রণ পেলেও মেগানের ‘ব্রাইডসমেড’ হচ্ছেন না তিনি। কী পরবেন, সে বিষয়েও কিছু স্পষ্ট করেননি। শুধু বলেছিলেন, ‘মনে মনে ভাবছি, এখনো কিছু আলাদা করে রাখিনি’।

তবে বিশেষ কিছু যে ভেবে রেখেছিলেন সেটা বন্ধু মেগানের বিয়ের দিনে প্রিয়াংকার সাজেই স্পষ্ট হয়ে গেল।  এদিন চোখে পড়ার মতোই লাগছিল বলিউডের সাবেক বিশ্বসুন্দরীকে। ফিলিপ ট্রেসির নকশা করা হ্যাট, ল্যাভেন্ডার ভিভিয়েন ওয়েস্টউড ব্লেজার ও স্কার্টে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। মোহনীয় সাজে তাকেও ব্রিটিশ রাজ পরিবারের সদস্যদের মতো লাগছিল।

মেগানের বিয়ে নিয়ে বরাবরই উচ্ছসিত ছিলেন প্রিয়াংকা। কিছু দিন আগে একটি পত্রিকায় বন্ধুকে নিয়ে একটি প্রবন্ধও লিখে ফেলেছিলেন তিনি। লিখেছিলেন, ‘সহাস্য, মুক্তমনা মেয়েটি তাঁর রাজপুত্রকে খুঁজে পেয়েছে। ওঁদের দেখে নাকউঁচু পৃথিবীর রূপকথায় বিশ্বাস ফিরে এসেছে।’

হলিউড অভিনেত্রী মেগান মার্কলের বিয়েতে ‘ব্রাইডসমেড’ হয়েছিলেন খুদেরা। যাদের সবার বয়সই ১২ বছরের নিচে। তাদের মধ্যে সবচেয়ে ছোট হচ্ছে উইলিয়াম ও কেটের কন্যা শার্লট। মেগানের ইচ্ছাতেই এমনটা করা হয়েছে। কিছুদিন আগে তিনি বলেছিলেন, ‘কাউকে ‘মেড অব অনার’ করব না। কোনো একজন বন্ধুকে বেছে নিয়ে বাকিদের দুঃখ দিতে পারব না।’

প্রিন্স চার্লসের ছোট ছেলে প্রিন্স হ্যারির সঙ্গে শনিবার দুপুরে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেলে বিয়ে হয় অভিনেত্রী মেগানের।  বিভিন্ন টেলিভিশনে সরাসরি প্রচার করা হয় এ বিয়ের অনুষ্ঠান।  অনেকে আবার দূর-দূরান্ত থেকে ছুটে আসেন যুক্তরাজ্যের ঐতিহাসিক শহর উইন্ডসরে, যেখানে এ বিয়ে অনুষ্ঠিত হয়। কারণ ব্রিটেনের রাজকীয় বিয়ে দেখার সুযোগ তো আর রোজ রোজ আসে না।

ঢাকাটাইমস/২০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত