নিশোর ‘অনুভবে’ ফারিয়া-মোনালিসা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৮, ১৪:২৫

তিন তারকা আফরান নিশো, মোনালিসা ও শবনম ফারিয়ার ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অনুভবে’। এই প্রথম একসঙ্গে কোনো নাটকে কাজ করলেন দেশের জনপ্রিয় এই তিন অভিনয়শিল্পী। ‘অনুভবে’ নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

শনিবার এই নাটকের শুটিং শেষ হয়েছে। আসছে রোজার ঈদে এটি বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে বলে জানান এটির পরিচালক রাজ। তিনি আরো জানান, ‘পারিবারিক ও রোমন্টিক প্রেমের গল্পের নাটক ‘অনুভবে’। যেখানে পারিবারিক শর্তের কারণে প্রেমে ব্যর্থ হবেন শবনম ফারিয়া এবং সফল হবেন মোনালিসা।’

নাটকের গল্পে দেখা যাবে, আফরান নিশোকে পছন্দ করেন শবনম ফারিয়া। কিন্তু তার পরিবারের একটাই শর্ত, জামাই হতে হলে আফরানকে বিসিএস ক্যাডার হতে হবে। এদিকে আফরান উল্টো ফেল মেরে বসেন। এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান মোনালিসা। মাঝে একা ও অসহায় হয়ে পড়েন শবনম ফারিয়া।

এদিকে, অনেকদিন পর নাটকে অভিনয় করছেন মোনালিসা। গত ১২ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। থাকবেন চার মাস। এরই মধ্যে ‘অনুভবে’ ছাড়াও সাগর জাহান, জাহিদ হাসান ও হানিফ সংকেতের মতো নির্মাতাদের বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন তিনি। সবগুলো নাটকই ঈদে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/২০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close