উত্তরায় প্রাইভেটকার চালক খুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৮, ১৮:০৪

রাজধানীর উত্তরা পশ্চিম থানার আশুলিয়া মহাসড়কে রূপচান আলী নামের একজন প্রাইভেটকার চালক খুন হয়েছেন। শনিবার দিবাগত রাতে মহাসড়কের স্লুইজ গেটের পশ্চিম পাশে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সাদেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার রাত ১২টার দিকে রূপচান আলীর (৩০) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এমনকি তার পেটের ভুঁড়িও বেরোনো ছিল।

রূপচানের স্ত্রী শিরিনা বেগম তার স্বামী হত্যার পেছনে হাবিব নামের এক লাইসেন্স দালালকে সন্দেহ করছেন।

আজ রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ঢাকাটাইমসকে শিরিনা জানান, বছর খানেক আগে তাদের এলাকার হাবিবের কাছে প্রাইভেটকারের লাইসেন্স করতে ১২ হাজার টাকা দিয়েছিলেন রূপচান আলী। কিন্তু হাবিব লাইসেন্স করেননি এমনকি টাকা ফেরত না দিতে টালবাহানা করে আসছিলেন। একদিন হাবিব ঘরে ঢুকে তাদের স্বামী-স্ত্রীকে মারধর করেন বলেও অভিযোগ করেন শিরিনা। এ ঘটনায় রূপচান আলী উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

শিরিনা অভিযোগ করেন, পরে হাবিব একটি মিথ্যা মামলা করে রূপচান আলীকে সাত দিনের জন্য জেল খাটিয়েছিলেন। দালাল হাবিব তার স্বামীকে হত্যা করতে পারেন বলে সন্দেহ শিরিনার।

রূপচান আলী রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের ফুলবাড়িয়া তুরাগের নুর ইসলামের বাড়ির ভাড়াটিয়া ছিলেন। এক ছেলে ও এক মেয়ের বাবা রূপচান ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার জয়রামপুর গ্রামের রমজান আলীর ছেলে।

(ঢাকাটাইমস/২০মে/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত