গাজীপুরে দেড় ঘণ্টায় সড়কে পা হারালেন দুই যুবক

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মে ২০১৮, ২২:৫৪ | প্রকাশিত : ২০ মে ২০১৮, ২২:১৮

গাজীপুরের শ্রীপুরে দেড় ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় পা হারালেন দুই যুবক। এ সময় আহত হন আরও ছয় জন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও একটি আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পা হারানো দুন জন হলেন পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার ডাকেরপাড়া এলাকার মেহেরুল্লাহ সরকার (৩৫) ও কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধনকুট মুন্সীবাড়ি এলাকার হাসান আলী মুন্সির ছেলে আরিফুল ইসলাম (২৮)।

আরিফুল কাভার্ড ভ্যান চালকের সহকারী। মেহেরুল্লাহ সরকার শ্রীপুরের চকপাড়া গ্রামের একটি বাড়িতে স্ত্রীসহ ভাড়া থেকে বিভিন্ন স্থানে বয়স্কদের কোরআন শিক্ষা দিতেন। দুর্ঘটনায় তার স্ত্রীও আহত হয়েছেন।

পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ১নং সিঅ্যান্ডবি এলাকায় উল্টো পথে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে ময়মনসিংহগামী কাজী ফার্মস এর একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালকের সহকারী আরিফুলের দুই পা থেঁতলে যায়।

স্থানীয়রা গািড়র সামনের দুমড়ানো মুচড়ানো অংশ ফাঁকা করে গাড়ির ভেতর থেকে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের দিকে নিয়ে যান। অপর ট্রাকের চালক সামান্য আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে।

বেলা ১১টায় উপজেলার সলিংমোড়-গাজীপুর সড়কের আনন্দবাজারে সিএনজি অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় পা থেঁতলে গেছে মেহেরুল্লাহ সরকার নামের এক মোটরসাইকেল আরোহীর। এতে তার স্ত্রী সাবিনা সরকারও আহত হন।

সাবিনা সরকার জানান, আনন্দবাজার এলাকায় কয়েকটি বাড়িতে বয়স্কদের কোরআন শিক্ষা দিয়ে একটি মোটরসাইকেলে করে চকপাড়া ভাড়া বাড়িতে ফিরছিলেন তারা দুই জন।

আনন্দবাজারের কাছে তাদের মোটরসাইকেলটির দুই পাশ থেকে ওভারটেক করতে চেষ্টা করে সিএনটি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশা। হঠাৎ সিএনজি অটোরিকশাটি ডান পাশ দিয়ে ধাক্কা দিয়ে সামনে চলে যায়। এ সময় মোটরসাইকেল নিয়ে তারা পাশের নিচু জমিতে পড়ে যান।

এ সময় মেহেরুল্লাহর ডান পা থেঁতলে যায়। তার স্ত্রী হাঁটু, হাত ও কপালে গুরুতর আঘাত পান। এ সময় আহত হন ফরিদপুর জেলার বিল্লাল, শামিমা, তামিম। এই তিনজন মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে চিকিৎসাধীন।

আল হেরা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাফি জানান, মেহেরুল্লাহ সরকারের ডান পার পাশাপাশি মাথার সামনের অংশের আঘাতও গুরুতর। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২০মে/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত