প্রকাশ্যে মানালির লুকানো প্রেম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০১৮, ১১:৫২ | প্রকাশিত : ২২ মে ২০১৮, ০৯:৫৪
বর্তমান প্রেমিক পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী মানালি দে

কলকাতার বাংলা ছবি ও টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মানালি দে। স্টার জলসায় প্রচারিত ‘বউ কথা কও’ সিরিয়ালের জন্য যিনি বাংলাদেশেও ব্যাপক পরিচিত। এই মানালি দে ২০১২ সালের ২৯ নভেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন সঙ্গীত শিল্পী সপ্তককে। ‘বউ কথা কও’ সিরিয়ালের সেট থেকেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল। কিন্তু টেকেনি সে সংসার। ২০১৬ সালের জুন মাসে ডিভোর্স হয়ে যায় মানালি ও সপ্তকের।

কণ্ঠশিল্পী সপ্তকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর আর কারো সঙ্গে মনের আদান-প্রদান করেছেন কিনা, গত দুই বছর ধরে সেই কথাটা গোপনই রেখেছিলেন অভিনেত্রী মানালি। কিন্তু এবার আর কিছুই গোপন রইল না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এসে সবকিছুই কবুল করলেন তিনি। কেননা, সাক্ষাৎকারে তিনি একা আসেননি, সঙ্গে নিয়ে এসেছিলেন বর্তমান বয়ফ্রেন্ড পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কেও। সেখানে দুজনেই জানালেন তাদের সম্পর্কের কথা।

নয়া এ লাভবার্ড জুটির দেয়া তথ্য থেকেই জানা যায়, শুরুতে তাদের সম্পর্কটা হাই-হ্যালোর গণ্ডিতে সীমাবদ্ধ ছিল। সম্পর্ক গাঢ় হয় পরিচালক রাজ চক্রবর্তীর ‘নিমকি ফুলকি’ ছবিতে কাজের সুবাদে। যে রাজকে অভিমন্যু নিজের গ়ডফাদার মনে করেন। সেখানেই মানালির অভিনয় মুগ্ধ করেছিল অভিমন্যুকে।

লাজুক গলায় অভিমন্যু বলেন, ‘মানালি প্রচণ্ড অ্যাক্টিভ। শুটিংয়ের বাইরে অনেক কিছুতেই এগিয়ে আসত। ফরমাল সম্পর্ক থেকে আমরা ধীরে ধীরে কখন যে খুব কাছের বন্ধু হয়ে গেলাম বুঝতেই পারিনি। পাশ থেকে মানালি বললেন, ‘কখনও গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড ব্যাপারটা আসেনি। সময়ের সঙ্গে আমাদের সম্পর্কটা বয়ে চলেছে।’

একটা বিষয়ে তারা দুজনেই একমত বলে জানালেন মানালি ও অভিমন্যু। তাদের মতে, ‘সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র দাওয়াই হল বন্ধুত্ব।’যখন-তখন এখানে সেখানে ঘুরতে বেরিয়ে পড়ার অভ্যাস থাকলেও দুজনের কেউ-ই নাকি রোম্যান্টিক নন! ছোটখাটো ব্যাপার যেমন দুজনে শেয়ার করেন, তেমনই কাজে ব্যস্ত থাকলে কেউ কাউকে বিরক্ত করেন না। দুই বাড়িতেই দুজনের অবাধ যাতায়াত। ফলে স্বাভাবিক ভাবেই বিয়ের প্রসঙ্গ চলে আসে।

তবে ব্যস্ততার কারণে চলতি বছরেই বিয়ে করছেন না বলে জানালেন অভিনেত্রী মানালি। কেননা, যে যার কাজ নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত। ধারণা করা হচ্ছে, ২০১৯ সালের কোনো এক সময়ে দ্বিতীয় বিয়েটা করে ফেলবেন মানালি। এদিকে, পরিচালক অভিমন্যুও আগে একবার বিয়ে করেছিলেন। ২০১৫ সালে তিনি বিয়ে করেন অভিনেত্রী অনিন্দিতা ঘোষকে। টেকেনি তাদের সংসারও।

ঢাকাটাইমস/২২ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত