আইপিএলের সেরা একাদশে নেই সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৮, ১৭:৩৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের লিগ পর্ব শেষ। টুর্নামেন্টে বাকি আর চারটি ম্যাচ। প্লে-অফ পর্বের তিনটি ও ফাইনাল ম্যাচ। তবে, লিগ পর্বে খেলোয়াড়দের পারফরম্যান্সের উপর ভিত্তি করে সেরা একাদশ তৈরি করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

এই একাদশে রাখা হয়নি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে। লিগ পর্বে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে তিনি প্রতিটি ম্যাচ খেলেছেন। পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে তার দলও উঠেছে প্লে-অফ পর্বে। লিগ পর্বে ১৪ ম্যাচ খেলে সাকিব আল হাসান ব্যাট হাতে করেছেন ১৭৬ রান। আর বল হাতে নিয়েছেন ১৩টি উইকেট।

একাদশের অধিনায়ক করা হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে। উইকেটরক্ষক হিসাবে জায়গা পেয়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একাদশে ওপেনার হিসাবে জায়গা পেয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুল ও কলকাতা নাইট রাইডার্সের ওপেনার সুনিল নারিন।

একাদশে ১১ জনের মধ্যে দুইজন সানরাইজার্স হায়দ্রাবাদের। চেন্নাই সুপার কিংস থেকে আছেন দুইজন। কলকাতা নাইট রাইডার্স থেকে আছেন দুইজন। কিংস ইলেভেন পাঞ্জাব থেকে আছেন দুইজন। মুম্বাই ইন্ডিয়ান্স থেকে আছেন একজন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে আছেন একজন। দিল্লি ডেয়ারডেভিলস থেকে আছেন একজন।

আইপিএল এর সেরা একাদশ: লোকেশ রাহুল, সুনিল নারিন, কেন উইলিয়ামসন (অধিনায়ক), আম্বাতি রায়ডু, দিনেশ কার্তিক, রিশাব পান্ত, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রশীদ খান, অ্যান্ড্রু টাই, উমেশ যাদব, জ্যাসপ্রীত বুমরাহ।

(ঢাকাটাইমস/২২ মে/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত