টাঙ্গাইলে আট মাদক বিক্রেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২২ মে ২০১৮, ১৯:৩৫

টাঙ্গাইলে মাদকবিরোধী অভিযান চালিয়ে আট মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন, চোলাই মদ ও গাজা উদ্ধার করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 

এদের মধ্যে জেলার সখীপুরে অভিযান চালিয়ে উপজেলার নাগেরচালা গ্রামের সুবল (২৩) ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাইনচালা গ্রামের শামাল মিয়া (২৪) এবং একই এলাকার সেলিম মিয়া (৩০)। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়।

সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, গ্রেপ্তারকৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

এদিকে জেলার কালিহাতীতে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে কালিহাতী থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শাকিল আহম্মেদ খান (৩২) উপজেলার দক্ষিণ বেতডোবা গ্রামের তাছির আহম্মেদ খানের ছেলে। এসময় তা কাছ থেকে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে মঙ্গলবার তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 
অন্যদিকে মির্জাপুরে ইয়াবা ও হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা এবং ১০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। 

(ঢাকাটাইমস/২২মে/আরকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত