রূপালী পর্দায় এবার সৌরভ গাঙ্গুলী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মে ২০১৮, ১২:৫৬ | প্রকাশিত : ২৩ মে ২০১৮, ০৯:০২

ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তী দুই ক্রিকেটার ও সাবেক অধিনায়ক কপিল দেব এবং মাহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে ইতিমধ্যেই ছবি নির্মিত হয়েছে। সেগুলো রূপালী পর্দায় দেখেও ফেলেছেন দর্শক। কপিল দেবের বায়োপিকে রণবীর সিং এবং ধোনির বায়োপিকে সুশান্ত সিং রাজপুতকে অভিনয় করতে দেখা গিয়েছিল। দুটি ছবিই দর্শক মহলে বেশ প্রশংসিত। ভারতীয় ক্রিকেটের অন্যতম দুই সেরা অধিনায়ক বলে কথা।

তবে নতুন খবর হচ্ছে, এবার রূপালী পর্দায় আসতে চলেছে সেই ভারতীয় ক্রিকেটেরই ‘দাদা’ খ্যাত আরেক কিংবদন্তী ক্রিকেটার ও অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। কপিলের বায়োপিকটি বানিয়েছিলেন কবির খান। মাহেন্দ্র সিং ধোনিরটা পর্দায় এসেছিল নিয়াজ পাণ্ডের হাত ধরে। এবার সৌরভ গাঙ্গুলীকে পর্দায় আনার দায়িত্ব কাধে তুলে নিয়েছেন বলিউডের নারী পরিচালক ও প্রযোজক একতা কাপুর। যিনি এক সময় অভিনয়ও করতেন।

সূত্রের খবর, একতা কাপুরের প্রযোজনা সংস্থা ‘বালাজি’ ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর উপর খুব শিগগিরই বায়োপিক বানাতে চলেছে। সৌরভের আত্মজীবনীমূলক বই ‘অ্যা সেঞ্চুরি ইজ নট এনাফ’-এর উপর ভিত্তি করেই নির্মিত হবে ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত এই ক্রিকেটারের বায়োপিক। তবে ছবির অভিনেতা-অভিনেত্রী এবং শুটিং লোকেশন এখনও ঠিক করা হয়নি।

সৌরভ অবশ্য জানাচ্ছেন, ‘একতা কাপুরের সঙ্গে তার এ বিষয়ে কয়েকবার আলাপ হলেও এখনও কিছু চূড়ান্ত হয়নি। সৌরভ চাচ্ছেন, কলকাতার কোনও পরিচালক তার বায়োপিকটি নির্মাণ করুক। কিন্তু একতার বালাজি প্রোডাকশন চাচ্ছে, মুম্বাইয়ের কোনও নামি পরিচালককে দিয়ে বায়োপিকটি তৈরি করতে। এখন সৌরভের সবুজ সংকেত পেয়ে দুইয়ে দুইয়ে চার হলেই শুটিংয়ের লোকেশন ঠিক করবেন একতা।

ঢাকাটাইমস/২৩ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত