অনুশীলনে নেমে পড়লেন মেসি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৮, ১৪:১২

সময় ঘনিয়ে আসছে বিশ্ব ফুটবলের মহাযজ্ঞের। ২২ দিন পরেই পর্দা উঠবে রাশিয়া বিশ্বকাপের। ইতিমধ্যেই প্রতিটি দলই শুরু করেছে বিশ্বকাপের প্রস্তুতি। আর এরই উদ্দেশ্য ক্লাব ফুটবলের মৌসুম শেষ করে আর্জেন্টিনায় উড়াল দিলেন বিশ্ব ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি। আর্জেন্টিনায় পৌঁছেই বিশ্রাম না নিয়ে তিনি নেমে পড়েছেন বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে।

বার্সালোনার হয়ে চলতি মৌসুমে টানা খেলেছেন আর্জেন্টাইন তারকা মেসি। টানা খেলার পরেও বিশ্রাম নেওয়ার প্রয়োজন মনে করেননি এই তারকা। গত সোমবার মৌসুম শেষ করেই চলে যান আর্জেন্টিনায়।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম অনুযায়ী ,আর্জেন্টিনায় পৌঁছেই দলের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। মঙ্গলবার প্রথম সেশনে অনুশীলনে তার নামার কথা থাকলেও ফ্লাইট দেরি হওয়ার কারণে নামতে পারেননি তিনি। এরপর মঙ্গলবার বিকেলের দিকে বিশ্বকাপের জন্য প্রথম অনুশীলনে নেমে পড়েন এই বিশ্ব সেরা ফুটবলার।

২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরে শিরোপার স্বপ্ন ভাঙ্গে আর্জেন্টিনার। সেই ম্যাচে জার্মানির কাছে ১-০ গোলে হারে মেসি-সার্জিওরা। এবার আরো একটি বিশ্বকাপ মেসির সামনে। আর এই আসরে অনেক দায়িত্ব আর্জেন্টিনার প্রাণ মেসির কাঁধে। এবারের আসরে মেসির হাতেই শিরোপা দেখতে চায় পুরো বিশ্বের মেসি ভক্তরা। তাইতো কোন বিশ্রামের তোয়াক্কা না করেই প্রস্তুতিতে নেমে পড়লেন লিওেনেল মেসি।

রাশিয়া বিশ্বকাপে ‘ডি’ গ্রুপের হয়ে খেলবে আর্জেন্টিনা। একই গ্রুপে মেসিদের প্রতিপক্ষ দল গুলো হলো ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

(ঢাকাটাইমস/২৩মে/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত