বাবার কবরে শায়িত তাজিন আহমেদ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৮, ১৫:৩১

রাজধানীর বনানী কবরস্থানে বাবা কামাল উদ্দিন আহমেদের কবরেই শায়িত করা হল সদ্য প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদকে। বুধবার জোহরের নামাজ বাদে গুলশানের আজাদ মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে বেলা ২টার দিকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় বনানী কবরস্থানে। তাজিনের জানাজায় সাধারণ মানুষ ছাড়াও শোবিজে তার দীর্ঘদিনের সহকর্মীরাও অংশ নেন।

জানাজা শেষে আজাদ মসজিদের পাশেই তাজিনের মরদেহ রাখা হয়। সেখানে এসে শেষবারের মতো অভিনেত্রীকে দেখে যান নানা শ্রেণি-পেশার মানুষ। সহকর্মীকে দেখতে হাজির ছিলেন সুবর্ণা মুস্তাফা, বিজরি বরকতউল্লাহ, ববি হাজ্জাজসহ আরও অনেকে।

এর আগে বুধবার সকাল থেকে তাজিন আহমেদের মরদেহ উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে রাখা হয়। সেখানে ছোট পর্দার এই তারকার দীর্ঘদিনের সহকর্মী, বন্ধু আর শুভানুধ্যায়ীরা তাকে শেষ শ্রদ্ধা জানান।

এক মামলায় কারাগারে থাকায় অন্যদের মতো তাজিন আহমেদকে শেষ বিদায় জানাতে আসতে পারেননি তার মা। তাই শেষবারের মতো মেয়েকে দেখাতে তাজিনের মরদেহ নিয়ে যাওয়া হয় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে। বুধবার সকালে অ্যাম্বুলেন্সে করে মরদেহ কারাফটকে নেয়া হয়। পরে কারাফটকে তার মাকে আনা হয়। সেখান থেকে তিনি মেয়েকে শেষ বিদায় জানান।

মঙ্গলবার দুপুর ১২টায় হৃদরোগে আক্রান্ত হন তাজিন আহমেদ। সে সময় তাজিনের কাছে ছিলেন তার মেকাপ আর্টিস্ট। তিনিই তাজিনকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। বিকাল সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।

ঢাকাটাইমস/২৩ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত