শুটিংয়ের আড়ালে ইয়াবা ব্যবসা!

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৮, ২১:০৬

মিউজিক ভিডিও নির্মাণের আড়ালে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত একটি চক্রের সন্ধান পেয়েছে র‌্যাব। কক্সবাজার শহরের কলাতলী থেকে রাজশাহীভিত্তিক মাদক চক্রের প্রধান মো. আসলাম সরকারসহ দুই বিক্রেতাকে আটক করেছে সংস্থাটি। এসময় তাদের কাছ থেকে এক লাখ আট হাজার ইয়াবাও উদ্ধার করা হয়।

এসময় রাজশাহীভিত্তিক মিউজিক ভিডিও নির্মাণ সংস্থা ‘সরকার প্রোডাকশন হাউস’র শুটিং টিমের আট সদস্যকে আটক করা হলেও রাত ৮টার দিকে তাদের মুচলেকায় ছেড়ে দেয়া হয়। 

জানা যায়, রাজশাহী থেকে ‘সরকার প্রোডাকশন হাউস’ ব্যানারে একটি শুটিং টিম গত ২১ মে কক্সবাজারে আসে। পরে ওই শুটিং টিমের সদস্যরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মাইক্রোবাসযোগে রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা করে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ১০টার দিকে কলাতলী মোড়ে অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি টিম। র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিনের নেতৃত্বে পরিচালিত হয় এই অভিযানে আটক করার জন্য রাজশাহীর চিহ্নিত এক মাদক ব্যবসায়ীসহ দুইজনকে।

আটককৃতরা হলেন রাজশাহীর রাজপাড়া থানার ডিংগাডোবা এলাকার মো. আজিজুর রহমানের ছেলে চিহ্নিত মাদক বিক্রেতা মো. আসলাম সরকার (৪০) ও রাজশাহী চারঘাট থানার মিয়াপুর গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে মো. মাসুদ রানা (৩২)।

তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে ওই মাইক্রোবাসে ইয়াবা থাকার কথা স্বীকার করেন আটককৃতরা। পরে তাদের বহনকারী টয়োটা হাইয়েচ মাইক্রোবাস (যার রেজিস্ট্রেশন নম্বর-ঢাকা মেট্রো-চ-৫১-৭৬৯৩) তল্লাশি করে তেলের ট্যাংকির ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় এক লাখ আট হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য চার কোটি ৩২ লাখ টাকা বলে জানান মেজর মো. রুহুল আমিন।  তিনি জানান, শ্যুটিং টিমের আট সদস্যকে মুচলেকায় ছেড়ে দেয়া হলেও দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত