মুক্তামনির কবর পাকা করে দেবেন এমপি জগলুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৮, ১৫:২৩

চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে বুধবার না ফেরার দেশে পাড়ি দিয়েছে বিরল রোগে আক্রান্ত শিশু মুক্তামণি। তার মৃত্যুতে শোকে কাতর গোটা দেশের মানুষ।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে বৃহস্পতিবার বেলা ১১টায় মুক্তিমণির বাড়িতে যান সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। তার পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং মুক্তামণির কবর জিয়ারত করেন এমপি।

এ সময় এসএম জগলুল হায়দার ঢাকাটাইমসকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিজ অর্থায়নে মুক্তামণির কবরটি পাকা করে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। কবর পাকা করতে ও দোয়া অনুষ্ঠান আয়োজনের জন্য তার বাবা ইব্রাহিম গাজীকে টাকা দিয়েছি। এরপর কবরে টাইলস লাগানোর জন্য আমার পরিচিত একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।

মুক্তামণির বাবা ইব্রাহিম গাজী বলেন, এমপি মহোদয় কবরটি পাকা করা ও দোয়া অনুষ্ঠানের জন্য নগদ অর্থ দিয়েছেন। দু'এক দিনের মধ্যে কবরটি পাকা করার ব্যবস্থা নেব।

মুক্তামনির বাড়িতে এমপির আগমনের সংবাদ পেয়ে এলাকার শত শত মানুষ এসে উপস্থিত হয়। মুক্তামনির মাজার পাকা করে দেওয়ার সংবাদ শুনে সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণখুলে দোয়া করেন। 

প্রসঙ্গত, অসুস্থ মুক্তামনির চিকিৎসার দায়িত্ব নিয়ে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা করেছিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এমপি জগলুল নিজেও ঢাকা মেডিকেলে মুক্তা মনিকে দেখতে গিয়েছিলেন এবং নগদ আর্থিক সাহায্য প্রদান করেছিলেন।

(ঢাকাটাইমস/২৪মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত