টঙ্গীতে মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার অভিযোগ

ইফতেখার রায়হান, টঙ্গী (গাজীপুর)
| আপডেট : ২৪ মে ২০১৮, ২০:১০ | প্রকাশিত : ২৪ মে ২০১৮, ১৯:৫১

সারাদেশে মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলার মধ্যেই গাজীপুরের টঙ্গীতে ইয়াবাসহ আটকের পর এক মাদক বিক্রেতাকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

এও অভিযোগ উঠেছে যে টঙ্গী মডেল থানার একজন কর্মকর্তা ওই মাদক বিক্রেতার কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নিয়েছেন।

গত ৪ মে থেকে সারাদেশে মাদকবিরোধী অভিযানে যখন ‘বন্দুকযুদ্ধে’ ৫০ জনেরও বেশি নিহত এবং দুই হাজারেরও বেশি গ্রেপ্তারের ঘটনা ঘটেছে, তখন এই ঘটনাটি জানাজানি হওয়ার পর টঙ্গী পুলিশেই নানা কথা হচ্ছে। যদিও নিজেদের কর্মকর্তাকে নিয়ে নাম প্রকাশ করে কিছু বলতে চাইছেন না বাহিনীটির অন্য সদস্যরা।

আর ওই প্রত্যক্ষদর্শীও তার নাম প্রকাশ না করার অনুরোধ করেছেন নিরাপত্তার কারণ দেখিয়ে।

সূত্র বলছে, গত মঙ্গলবার রাতে টঙ্গীর মাছিমপুর এলাকা থেকে ‘র’ অদ্যাক্ষরের নামে একজনকে আটক করেন পুলিশের এক পিএসআই।

এক প্রত্যক্ষদর্শী ঢাকাটাইমসকে জানান, এ সময় ‘র’ অদ্যাক্ষরের ওই ব্যক্তির কাছে ১০৭ টি ইয়াবা বড়ি পাওয়া যায়। পরে তাকে পুলিশের গাড়িতে তুলে রাতভর ঘুরতে থাকেন ওই পুলিশ কর্মকর্তা।

এ সময় ৫০ হাজার টাকায় দফারফা হওয়ার পর নগদ ১৮ হাজার টাকা পরিশোধ এবং ৩২ হাজার টাকা পরে দেয়ার আশ্বাসের পর গভীর রাতে ওই ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়।

তবে টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগ অস্বীকার ‘আ’ অদ্যাক্ষরের ওই পুলিশ কর্মকর্তা ঢাকাটাইমসকে বলেন, ‘(‘র’ অদ্যাক্ষরের) এই নামে নামে কাউকে ধরা হয়নি। কে বা কারা এমনটি বলছে আমি জানি না। কেউ হয়তো শত্রুতা করে আমার বিরুদ্ধে এমন অভিযোগ করেছে।’

এ সময় ওই পুলিশ কর্মকর্তা বিষয়টি নিয়ে সামনাসামনি কথা বলার অনুরোধ করেন।

এ বিষয়ে জানতে চাইলে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘টাকার বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার কোন ঘটনা শুনি নাই। অভিযোগ পেলে অবশ্যই খতিয়ে দেখা হবে।’

ঢাকাটাইমস/২৪মে/আইআর/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত