দুঃসময়ে স্বামী রাজের পাশে শুভশ্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৮, ১২:৩৮ | প্রকাশিত : ২৫ মে ২০১৮, ১০:৫৩

কলকাতার নামি পরিচালক রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’। এটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত রাজের ‘কাঠমুণ্ড’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল। দারুণ সাড়া ফেলেছিল তার কমেডি ঘরানার সেই ‘কাঠমুণ্ডু। কিন্তু তিন বছর বাদে ছবিটির সিক্যুয়েল নির্মাণ করতে এসে বেশ বিপাকে পড়েছেন পরিচালক রাজ।

দ্বিতীয় সিক্যুয়েল ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবিতে অভিনয় করার কথা ছিল আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষের। কিন্তু রুদ্রনীল ঘোষ বাদে বিভিন্ন কারণ দেখিয়ে ছবি থেকে একে একে সটকে পড়েছেন বাকি তিন জনই। অথচ রাজ-শুভশ্রীর বিয়ের পরেই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল।

প্রথম সিক্যুয়েল ‘কাঠমুণ্ডু’-তে ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু পরিচালক রাজ, শুভশ্রী ও তার ত্রিভূজ প্রেমের কারণে দ্বিতীয় সিক্যুয়েলে যে মিমি থাকবেন না বা তাকে রাখা হবে না, সেটা আগেই নিশ্চিত ছিল। চলতি মাসের ১১ মে রাজের সঙ্গে শুভশ্রীর বিয়ের পর সেটা শতভাগই নিশ্চিত হয়ে যায়।

প্রথমটিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ্যায়। দ্বিতীয় সিক্যুয়েলেও তার থাকার কথা ছিল। কিন্তু ছবির চিত্রনাট্য পড়েই পরিচালক রাজকে পরিষ্কার না বলে দেন আবির। কারণ হিসেবে তিনি জানান, ছবির গল্প ও চরিত্র কোনোটাই নাকি তার পছন্দ হয়নি।

আবির না বলায় তার চরিত্রে ঠিক করা হয় যিশু সেনগুপ্তকে। কিন্তু চিত্রনাট্য পড়ার পরে পিছু হটেন যিশুও। তারও নাকি ছবির গল্প ও চরিত্র পছন্দ হয়নি। আরো বলেন, এই মুহূর্তে তার হাতে প্রচুর ছবির কাজ। কাজেই নতুন কোনো ছবির জন্য চুক্তিবদ্ধ হওয়া তার পক্ষে সম্ভব নয়।

‘কাঠুমণ্ডু’ সিরিজের প্রথমটিতে সুপারহিট নায়ক সোহম চক্রবর্তীকেও দেখা গিয়েছিল। কিন্তু আবির ও যিশুর পরে সটকে পড়েছেন তিনিও। যিশু-আবিরের মতো সোহমেরও নাকি চরিত্র পছন্দ হয়নি। তিনি অভিযোগ করেন, ছবিতে রুদ্রনীল ঘোষের চরিত্রটাই নাকি সবচেয়ে জোরালো। সোহমের মতো এটাই হয়তো অপছন্দ যিশু-আবিরেরও।

তবে স্বামী রাজের এই দুঃসময়ে তার পাশেই রয়েছেন স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী। বৃহস্পতিবার কলকাতা ছেড়েছেন এই নবদম্পতি। কোথায় গেছেন স্পষ্ট নয়। তবে শোনা যাচ্ছে, পরবর্তী ছবি ‘কাঠমুণ্ডু টু কম্বোডিয়া’র কাজেই নাকি কলকাতা ছেড়েছেন রাজ-শুভশ্রী। এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করার কথা শুভশ্রীর। রয়েছেন তনুশ্রীও।

ঢাকাটাইমস/২৫ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত