নববধূকে ফেলে গানে মত্ত তৌসিফ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৮, ১২:৫৫

সদ্য বিবাহিত স্ত্রীকে ঘরে একা ফেলে কাঁধে গিটার ঝুলিয়ে ব্যান্ড দলের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। সঙ্গীতশিল্পী রনিকে ভোকাল করে একটি ব্যান্ড দল গঠন করেছেন তিনি। নিজে হয়েছেন সেই ব্যান্ড দলের লিড গিটারিস্ট। রাত-দিন মিউজিক নিয়ে পড়ে থাকেন। যার ফলে সংসারে স্ত্রীর সঙ্গে তৈরি হয়েছে জটিলতা।

তবে এটি তৌসিফের রিয়েল লাইফের কোনো ঘটনা নয়, সম্পূর্ণই রিল লাইফের। সম্প্রতি এমনই গল্প নিয়ে সাজানো ‘শেষ কবে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। একটি ব্যান্ড দল ও একটি সংসারের জয়-পরাজয়ের গল্প দেখা যাবে সেই ভিডিওটিতে। মিউজিকের জন্য একটা মানুষ কীভাবে তার স্ত্রী-সন্তান ও সংসার হারিয়ে ফেলে, সেই নির্মম কাহিনিই উঠে আসবে এখানে।

মিউজিক ভিডিওটিতে তৌসিফের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশাকে। রনির গান ও তৌসিফ-তিশার অভিনয়ে এটি নির্মাণ করেছেন ভিকি জায়েদ। গানের কথা, সুর ও সঙ্গীত করেছেন সেতু চৌধুরী। মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে প্রযোজনা ও পরিবেশক সংস্থা সিএমভি’র ব্যানারে। আসছে ঈদে এটি তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেলসহ ভিডিও শেয়ারিংয়ের কয়েকটি প্ল্যাটফর্মে প্রকাশ করা হবে।

‘শেষ কবে’ মিউজিক ভিডিওটি নিয়ে তৌসিফ-তিশা দুজনেই খুব উচ্ছ্বসিত। তৌসিফ বলছেন, ‘এই কাজটি করতে গিয়ে অভিনয় ভুলে আমি পুরোদস্তুর মিউজিসিয়ান বনে চলে গিয়েছিলাম। অনুভূতি চমৎকার। অসম্ভব সুন্দর একটি গান। ভিডিওতে যে গল্পটা আমরা বলতে চেয়েছি, সেটাও অসম্ভব মানবিক।’

অন্যদিকে তানজিন তিশা বলেছেন, ‘এর আগে এমন চরিত্রে কাজ করার অভিজ্ঞতা আমার হয়নি। খুব ভালো লেগেছে। সুন্দর একটি গান। সুন্দর ভিডিও কনসেপ্ট। এবারের ঈদ আয়োজনে এটা আমার অন্যতম ভালোলাগার কাজ। আশা করি, দশক-শ্রোতাদেরও ভালো লাগবে।’

ঢাকাটাইমস/২৫ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত