বাপ্পা-তানিয়াকে চাঁদনীর শুভেচ্ছা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৮, ১৪:৪৮

নয়া জুটি বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনকে তাদের সুখী দাম্পত্য জীবনের জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন বাপ্পার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী চাঁদনী। বৃহস্পতিবার ফেসবুকে একটি পোস্ট দিয়ে তিনি লেখেন, ‘হায়রে দুনিয়া, কই যে যাই। আমি আর আমার পরিবার সকলে অনেক ভালো আছি। আর কোনো কিছু চাই না, চাইনি, চাইবো না। শক্তরে অনেক! ধন্যবাদ আমার পরিবারের পক্ষ থেকে।’

চাঁদনী আরো লেখেন, ‘সবার বাসনা কামনার শুভকামনা রইল। আমার আর আমাকে যারা ভালোবাসে তাদের পক্ষ থেকেও। আর কিছু?’ বৃহস্পতিবার এমন স্ট্যাটাস দেয়ার আগে তানিয়া ও বাপ্পা মজুমদার জুটির একটি ঘনিষ্ঠ ছবি নিজের ফেসবুকের প্রোফাইল পিকচার করেন চাঁদনী। ঘণ্টাখানেক পরে অবশ্য সেটি সরিয়ে ফেলেন।

বাপ্পা মজুমদার চাঁদনীকে বিয়ে করেছিলেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ দশ বছর সংসার করে চলতি বছরেই সম্পর্কের ইতি টানেন তারা। গত বছরের ৯ অক্টোবর বাপ্পা-চাঁদনীর ডিভোর্সের আইনি প্রক্রিয়া শুরু হয়েছিল। শেষ হয় চলতি বছরের ৯ জানুয়ারি। তার আগে এক বছরেরও বেশি সময় ধরে তারা আলাদা ছিলেন।

এদিকে, চলতি মাসের ১৬ তারিখে দুই পরিবারের উপস্থিতিতে অভিনেত্রী তানিয়ার সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার মায়ের বাসায় তাদের আংটিবদলের অনুষ্ঠান হয়। আট দিন পার হয়ে যাওয়ার পর বৃহস্পতিবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সকলকে এই খবর জানান গায়ক বাপ্পা মজুমদার নিজেই।

এর আগে প্রাক্তন স্ত্রী চাঁদনীকে নিয়েও একটি স্ট্যাটাস দেন বাপ্পা মজুমদার। সেই স্ট্যাটাসে চাঁদনীর প্রতি তার কোনো অভিযোগ বা অসম্মান নেই বলে উল্লেখ করেন। আরো উল্লেখ করেন, ‘চাঁদনীর সঙ্গে অনেক বছর একসঙ্গে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে। আমরা পারিনি একসঙ্গে বাকি জীবন কাটাতে। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি।’

প্রসঙ্গত, অভিনেত্রী তানিয়া হোসাইন হবে বাপ্পা মজুমদারের দ্বিতীয় স্ত্রী। তবে তানিয়ারও এটি প্রথম বিয়ে নয়। ২০০৯ সালের ২০ জুন তিনি বিয়ে করেছিলেন দেশের নামকরা উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসকে। কিন্তু টেকেনি সে সংসার। বিয়ের এক বছরের মাথায় বিচ্ছেদ হয়ে যায় দেবাশীষ ও তানিয়ার।

ঢাকাটাইমস/২৫ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত