কানাডা টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্মিথ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৮, ১৭:২৭

টরন্টোতে আগামী জুনের শেষ দিকে প্রস্তাবিত গ্লোবাল টি-টোয়েন্টি কানাডা লিগ শুরু হওয়ার কথা। এই টুর্নামেন্টের জন্য দশজন মারকুই খেলোয়াড়ের তালিকা প্রকাশ করেছে কর্তৃপক্ষ। যদি এই টুর্নামেন্ট সময়মতো অনুষ্ঠিত হয় তাহলে এটি হতে পারে কেপটাউনে বল টেম্পারিং বিতর্কের পর স্টিভেন স্মিথের প্রথম ক্রিকেট। বর্তমান সময়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কর্তৃক আরোপ করা এক বছরের নিষেধাজ্ঞার সময় পার করছেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ।

মারকুই তালিকায় থাকা খেলোয়াড়রা হচ্ছেন অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, ক্রিস লিন, শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা, পাকিস্তানের শহীদ আফ্রদি, ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি, আন্দ্রে রাসেল, সুনিল নারিন, ডোয়াইন ব্রাভো ও ক্রিস গেইল এবং দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার। এছাড়া কয়েকজন মারকুই কোচের নামও ঘোষণা করা হয়েছে। তারা হলেন ফিল সিমন্স, টম মুডি ও হিথ স্ট্রিক।

আগামী ২৬ মে অনুষ্ঠিত হবে প্লেয়ার ড্রাফট। ১৬ রাউন্ডের প্লেয়ার ড্রাফটের প্রথম দুই রাউন্ডে মারকুই খেলোয়াড়দের নাম তোলা হবে। প্লেয়ার ড্রাফটের জন্য মোট ১৫০০ ক্রিকেটার নাম লেখায়। টুর্নামেন্টটি ছয়টি দলের হলেও প্লেয়ার ড্রাফটে অংশ নিবে পাঁচটি দল। টুর্নামেন্টের সব ম্যাচ অনুষ্ঠিত হবে ওন্টারিওর ম্যাপল লিফ ক্রিকেট ক্লাবে।

(ঢাকাটাইমস/২৫ মে/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত