বাগেরহাটে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৮, ২০:৪১ | প্রকাশিত : ২৫ মে ২০১৮, ২০:৩৮

বাগেরহাটের মোরেলগঞ্জে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে মোরেলগঞ্জ পৌরসভার কলেজ রোডের আদর্শপাড়া এলাকার শেখ নাসির উদ্দিন সঞ্জুর বাড়ির পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

তারা হলো, মোরেলগঞ্জ পৌরসভার কলেজ রোডের আদর্শপাড়া এলাকার শেখ নাসির উদ্দিন সঞ্জুর তিন বছর বয়সী ছেলে রাহাত শেখ এবং আব্দুস সালামের আড়াই বছর বয়সী মেয়ে মরিয়ম খাতুন।

শেখ নাসির উদ্দিন সঞ্জু বলেন, আমার বাড়ির পুকুর পাড়ে আমার ছেলে রাহাত ও আমার প্রতিবেশি আব্দুস সালামের মেয়ে মরিয়ম পুকুর পাড়ে বসে খেলছিল। কিছুক্ষণ পর ওদের দুজনকে দেখতে না পেয়ে আমরা আশেপাশের বাড়িতে খুঁজতে থাকি। অনেক খোঁজাখুঁজির পর তাদের কোথাও না পেয়ে আমরা পুকুরে পড়েছে বলে ধারণা করে সবাই মিলে পুকুরে নেমে তাদের দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করি।

মোরেলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন এই প্রতিবেদককে বলেন, পাশাপাশি দুই প্রতিবেশির ছেলে মেয়ে দুই শিশু শেখ নাসির উদ্দিন সঞ্জুর বাড়ির পুকুর পাড়ে বসে খেলছিল। পরিবারের সদস্যদের অজান্তে খেলতে খেলতে হয়ত ওরা দুজনের কোনো একজন আগেই পুকুরে পড়ে যায়। পরে অন্যজন তাকে তুলতে গিয়ে সেও পড়ে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করছি। পরিবারের সদস্যদের অবহেলা ও অসচেতনতার কারণে এই শিশু দুটির মৃত্যু হল বলে মন্তব্য স্থানীয় লোকজন।

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত