চলছে অনলাইন শপিং ফেস্টিভ্যাল

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৮, ১৫:৩৩

প্রিয়শপ ডটকমে ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদ রাত পর্যন্ত চলবে অনলাইন ঈদ শপিং ফেস্টিভ্যাল। ফেস্টিভ্যালে রয়েছে ডিসকাউন্ট মূল্যে ছেলেদের জন্য বাহারি কাজ করা পাঞ্জাবি, জিন্স ও গ্যাবাডিন প্যান্ট, শাড়ি, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ থ্রিপিস, দেশি ডিজাইনার থ্রিপিস, জর্জেট সালোয়ার কামিজ, গহনা, পারফিউম, টি-শার্ট, ঘড়ি, স্টাইলিশ সানগ্লাস, জুয়েলারি, ছেলে-মেয়েদের সব ধরনের কসমেটিকস, ঘর সাজানোর সামগ্রী, রান্নাঘরের সামগ্রী, ইলেক্ট্রনিক্স গ্যাজেট। এছাড়াও রয়েছে বিশ্বকাপের জার্সি, টিভি এবং বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনে আকর্ষণীয় ছাড়! প্রিয়শপ ডটকমে মিলছে আইফোন, শাওমি, নোকিয়া, অপ্পো, এলজি ম্যাক্সিমাসসহ সকল স্মার্ট ও ফিচার ফোন। 

প্রিয়শপ ডটকমে চলছে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ভিসা ও মাস্টার কার্ড পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। প্রিয়শপ ডটকমে রয়েছে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তির (EMI) সুবিধা। ৫০০০ টাকার শপিং করে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা। 

প্রিয়শপ ডটকমের প্র্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন জানান, ‘ঈদের আনন্দকে আরো বাড়িয়ে তুলতে আমরা দ্রুত কোয়ালিটি পণ্য ডেলিভারির ব্যবস্থা করছি। এছাড়া চলছে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০% পর্যন্ত ডিসকাউন্ট।’ 

দেশে-বিদেশের যেকোন প্রান্ত হতে প্রিয়শপ ডটকমে অর্ডার করা যাবে। ক্রেতার সুবিধার্থে অনলাইনে, এ্যাপসে, ফোনে কিংবা ফেইসবুকে অর্ডার নেয়া হচ্ছে। বিকাশ, ডেবিট কিংবা ক্রেডিট ভিসা-মাস্টার কার্ড, পেপাল কিংবা নগদে মূল্য পরিশোধের সুবিধা। এছাড়া থাকছে ডেলিভারির সময় পণ্য সচক্ষে দেখে পছন্দ না হলে পরিবর্তন বা ফিরিয়ে দেয়ার সুযোগ। 

(ঢাকাটাইমস/২৬মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত