ফরিদপুরে সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০১৮, ২১:০৫
ফাইল ছবি

ফরিদপুরে হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসেবে সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক হোসেন ওরফে পুচ্চিকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার দুপুরে ফরিদপুর কোতয়ালি থানার একটি পেইডিং হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে তাকে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়।

তৌফিক হোসেন ফরিদপুর শহরের নিলটুলী মহল্লার বাসিন্দা সাবেক সাংসদ দেলওয়ার হোসেনের ছেলে।

তিনি (তৌফিক) ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদের জিএস ও ভিপি ছিলেন। এছাড়া তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ঠিকাদারি পেশায় জড়িত।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১০টার দিকে শহরের রাজবাড়ি রাস্তার মোড় এলাকায় কয়েকজন তৌফিককে শ্রমিক লাবলু হত্যা মামলার সন্দেহজনক আসামি হিসেবে আটক করে মারপিট দেয়। এ খবর পেয়ে পুলিশ তৌফিককে উদ্ধার করে ফরিদপুর কোতয়ালি থানায় নিয়ে আসে।

শনিবার দুপুরে ওই হত্যা মামলার সন্দেহজনক আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে তাকে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, গত বছর ১৫ অক্টোবর ফরিদপুর বাসস্ট্যান্ড এলাকায় মারপিটের শিকার হয়ে আহত হন শহরের মোল্লাবাড়ি সড়ক এলাকার মৃত মো. সিদ্দিকের ছেলে শ্রমিক মো. লাবলু। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ১১ ডিসেম্বর মারা যান লাবলু। গত ৯ এপ্রিল লাবলুর মা মর্জিনা বেগম বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে ফরিদপুর কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। তৌফিককে ওই হত্যা মামলার সন্দেহজনক আসামি হিসেবে গ্রেপ্তার দেখানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত