চোখের জলে মাঠ ছাড়লেন সালাহ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০১৮, ০৮:৫৫ | প্রকাশিত : ২৭ মে ২০১৮, ০৮:৫৩

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের আশার প্রদিপ ছিলো মোহাম্মদ সালাহ। ইউরোপ সেরা মাদ্রিদ ক্লাবটিকে হারিয়ে এবার সালাহর হাতেই শিরোপা দেখতে চেয়েছিল পুরো ক্লাব। কিন্তু সেই স্বপ্নটা আর সত্যি হলো না। পুরো রাতই শিরোপা জয়ের উল্লাসের বদলে হয়ে উঠলো দুঃস্বপ্নের মত। প্রথমার্ধেই চোখের জলে মাঠ ছাড়তে হলো মোহাম্মদ সালাহকে।

চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে সবার আগ্রহ জুড়ে ছিলো মোহাম্মদ সালাহর নাম। লড়াইটা গোটা রিয়ালের সঙ্গে এই মিশরীয় তারকার ছিলো। কিণ্তু না সেই লড়াই করা আর হলো না সালাহর।

ম্যাচের ২৫তম মিনিটে রামোসের সঙ্গে বল কাড়াকাড়ি করার সময়ে চোট পান সালাহ। মুহুর্তের মধ্যেই সব থমকে যায়। প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে ফিরলেও বেশিক্ষন টিকতে পারেননি তিনি। ২৯তম মিনিটে চোখের জল নিয়ে মাঠ ছাড়েন এই ফরোয়ার্ড।

তবে শুধু লিভারপুলই নয় এই রাতটা দুঃস্বপ্ন হলো গোটা মিশরের জন্যও। আর কয়েকদিন পরেই বিশ্বকাপ। সালাহর হাত ধরেই এবারের বিশ্বকাপে ঠাঁই পেয়েছে মিশর। তাই আসন্ন বিশ্বকাপে সালাহই পুরো মিশরের প্রাণ।

ছন্দে থাকা লিভারপুল শিবিরে ২৯ তম মিনিটেই আঁধার নামে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৪ গোল করা ফরোয়ার্ডকে হারানোর পর খেলায় খানিকটা ছন্দ পতন হয় ইংলিশ দলটির। সেই সুযোগে ম্যাচে পুরোদমে ফিরে জিদান শীর্ষরা। সালাহ মাঠ ছাড়ার পর থেকে পুরো মাঠ ছিলো রিয়ালের দায়িত্বে। সবশেষে ৩-১ গোলের জয় নিয়েই শিরোপা জিতে নেয় রিয়াল মাদ্রিদ।

(ঢাকাটাইমস/২৭ মে/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত