কাঁধের লিগামেন্ট মচকে গেছে সালাহর

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৮, ১০:০৬

মোহাম্মদ সালাহর ইনজুরি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার স্বপ্ন কেড়ে নিয়েছে লিভারপুলের। ইউরোপ সেরা মাদ্রিদ ক্লাবকে হারিয়ে রেড জার্সিদের শিরোপা ছোঁয়া আর হলো না। কাঁধে চোট পেয়ে ম্যাচের ২৯ মিনিটে সবাইকে কাঁদিয়ে মাঠ ছাড়েন মিশরীয় তারকা সালাহ। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায় সালাহর কাঁধের লিগামেন্ট মচকে গেছে। তবে চোট কাটিয়ে আসন্ন রাশিয়া বিশ্বকাপে তার মাঠে ফেরারও আভাস পাওয়া যায়।

চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে সবার আগ্রহ জুড়ে ছিলো মোহাম্মদ সালাহর নাম। লড়াইটা গোটা রিয়ালের সঙ্গে এই মিশরীয় তারকার ছিলো। কিণ্তু না সেই লড়াই করা আর হলো না সালাহর।

কিয়েভে গতকাল ম্যাচের ২৫তম মিনিটে রামোসের সঙ্গে বল কাড়াকাড়ি করার সময়ে চোট পান সালাহ। মুহুর্তের মধ্যেই সব থমকে যায়। প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে ফিরলেও বেশিক্ষন টিকতে পারেননি তিনি। তার মিনিট পরেই মাঠ ছাড়তে হলো তার।

সালাহর ইনজুরির বিষয়ে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ জানান,‘সালাহর ইনজুরি অনেক মারাত্মক।’

তবে মিশরীয় মিশরীয় ফুটবল অ্যাসোসিয়েশনের জানিয়েছে, মোহাম্মদ সালাহর কাঁধের লিগামেন্ট মচকে গেছে। পরবর্তীতে দেশটির যুব ও ক্রীড়ামন্ত্রী খালেদ আল-আজিজ তার ফেইজবুক পেইজে জানান,আগামী দুই সপ্তাহের মাঝেই ফিট হয়ে ফিরবেন সালাহ। এরপর তার লিভারপুলেই তার রিহ্যাব চলবে। রিহ্যাব শেষ হলেই ইতালিতে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন তিনি।

(ঢাকাটাইমস/ ২৭ মে/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত