গায়ক মন্ত্রী বাবুলও একজন বাবা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০১৮, ১১:৫৭ | প্রকাশিত : ২৭ মে ২০১৮, ১০:২৫

বাবুল সুপ্রিয় একজন খ্যাতনামা ভারতীয় বাঙালি গায়ক। তবে বলিউডের ছবিতে গান গেয়েই তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছেন। বাংলায় তার অনেক একক অ্যালবাম রয়েছে। বাবুলের প্রকৃত নাম সুপ্রিয় বড়াল। গানের জগতে এসে তিনি বাবুল সুপ্রিয় নাম ধারণ করেন।

বাবুল সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ঋত্বিক রোশনের ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবিতে গান গেয়ে। এছাড়া ‘হাঙ্গামা’, ‘হাম তুম’, ‘ফানা’ ইত্যাদি ছবিতে তিনি গান গেয়েছেন। ‘চাঁদের বাড়ি’ নামের একটি ছবিতে তিনি অভিনয়ও করেছেন। মাঝে মাঝে তাকে উপস্থাপনাও দেখা যায়।

বাবুলের পরিচয় এখানেই শেষ নয়, তিনি ভারতের একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্বও। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে তিনি জয়ী হন। ৯ নভেম্বর ২০১৪ থেকে নরেন্দ্র মোদী সরকারের প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। বর্তমানে পূর্ণ মন্ত্রী হিসেবে ভারতের ভারী শিল্প ও পরিকল্পনা বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব সামলাচ্ছেন বাবুল। দিন গড়িয়ে রাত হয় তার মহা ব্যস্ততায়।

কিন্তু এত ব্যস্ততার মধ্যেও বাবুলও একজন বাবা। তাইতো সারা বছর রাজনীতির মাঠে দৌড়াদৌড়ি করে একটু অবসর পেলেই তিনি সেটা পরিবারের জন্য বরাদ্দ করেন। বাবুলের পরিবারের সবচেয়ে ক্ষুদ্র সদস্য তার ছোট মেয়ে নয়না। বয়স এক বছরও হয়নি। কিন্তু এই ক্ষুদে সদস্যই মাতিয়ে রাখে মন্ত্রী ও গায়ক বাবুলের গোটা বাড়ি। কাজের ফাঁকে তাকেই বেশি সময় দেন বাবা।

নয়না বাবুলের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। প্রথম পক্ষে বাবুলের শর্মিলি নামে একটি মেয়ে রয়েছে। সেও বাবুলের সঙ্গে থাকে। অর্থাৎ দুই মেয়ের জনক বাবুল। তার দ্বিতীয় পক্ষের স্ত্রীর নাম রচনা শর্মা। এই রচনার গর্ভেই ২০১৭ সালের ১২ আগস্ট ছোট মেয়ে নয়নার জন্ম হয়।

সম্প্রতি এই আদুরে ছোট কন্যা নয়নার সঙ্গে সময় কাটানোর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছেন বাবুল। ক্যাপশনে লেখেন, ‘আনন্দের একটা ছোট মুহূর্ত, আমার ছোট রাজকন্যার সঙ্গে।’ ক্যাপশনই বলে দিচ্ছে, মেয়েদের সঙ্গে সময় কাটানো বাবুল কতটা পছন্দ করেন। শুধু বাবুল নয়, সব বাবাই বোধহয় এমন।

ঢাকাটাইমস/২৭ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত