‘তৈমুরের চোখ জাপানিদের মতো’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০১৮, ১১:৩১

বলিউডের নবাব পরিবারের দুই মহাতারকা সাইফ আলী খান ও তার স্ত্রী কারিনা কাপুর খান। কিন্তু মা-বাবাকে ছাড়িয়ে এখন বেশি আলোচনায় থাকে পরিবারের সবচেয়ে ছোট সদস্য তৈমুর আলী খান। বয়স সবে এক ছাড়িয়েছে। এই বয়সেই নবাব পরিবারের ক্ষুদে সদস্যকে নিয়ে সাংবাদিক ও ভক্ত-সমর্থকদের আগ্রহের শেষ নেই। তাইতো সাইফ-কারিনা কোথাও গেলেই আর কিছু না হোক, তৈমুরকে নিয়ে প্রশ্ন তাদের শুনতেই হবে।

খুব শিগগিরই মুক্তি পাবে কারিনা অভিনীত ‘ভিরে দি ওয়েডিং’ ছবিটি। তৈমুরের জন্মের পর এটাই কারিনার কামব্যক ফিল্ম। এই ছবির প্রমোশনেই সম্প্রতি একটি এফ এম চ্যানেলে গিয়েছিলেন কারিনা। ব্যাস, যথারীতি সেখানেই নায়িকাকে ঘিরে ধরেন ফটোসাংবাদিকরা। অসংখ্য ক্লিকের পাশাপাশি প্রশ্ন ধেয়ে আসে, ‘তৈমুর দেখতে কার মতো হয়েছে?’

প্রশ্ন যখন এসেছে উত্তর তো দিতেই হবে। জবাবে কারিনা বলেন, ‘তৈমুর দেখতে অবশ্যই তার বাবার মতো হয়েছে। আর ওর চোখগুলো দেখতে জাপানি সামুরাইদের মতো।’ ইতিহাস বলছে, জাপানের প্রাক-শিল্পাঞ্চল যুগের সামরিক বাহিনীর সদস্য বা জাপানি যোদ্ধাদের সামুরাই বলা হত। সামুরাই শব্দের অর্থ কাউকে সেবা করা।

তবে সামুরাইয়ের অর্থ যা-ই হোক না কেন, তৈমুর বিষয়ে কারিনার এমন উত্তর শুনে ভ্যাঁবাচ্যাকা খেয়ে যান উপস্থিত সাংবাদিকরা। কেননা, এমন অদ্ভূত উত্তর সাধারণত এর আগে কারিনার মুখ থেকে শোনা যায়নি। তবে উত্তর শুনে অনেকে আবার ধারণা করছেন, ভবিষ্যতে ছেলেকেও বলিউডে আনতে চান কারিনা। নায়িকার বক্তব্যে সেই আভাসই রয়েছে বলে তাদের মত।

ঢাকাটাইমস/২৭ মে/এএইচ   

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত