আফজালের বিয়ের ঘটক সুবর্ণা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০১৮, ১৪:৩৭ | প্রকাশিত : ২৭ মে ২০১৮, ১৩:৪৭
‘নুরুল আলমের বিয়ে’ নাটকের একটি দৃশ্যে আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফা

বাংলা চলচ্চিত্রের এক সময়ের নন্দিত জুটি আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফা। অনেক টিভি নাটকেও তারা একসঙ্গে অভিনয় করেছেন। নন্দিত সেই জুটি আবারও আসছেন ছোট পর্দা মাতাতে। আসন্ন ঈদের জন্য নির্মিত ‘নুরুল আলমের বিয়ে’ নামের একটি নাটকে সম্প্রতি অভিনয় করেছেন তারা।

নাটকে দেখা যাবে, বিয়ে করবেন আফজাল হোসেন(নুরুল আলম) এবং সেই বিয়ের ঘটকালি করবেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। মজার গল্পের এই নাটকটি রচনা করেছেন সুবর্ণার স্বামী নাট্য ও চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদ। পরিচালনা করেছেন আরিফ খান। ঈদের পরদিন রাত ৮টা ৩০ মিনিটে এটিএন বাংলায় দেখা যাবে নাটকটি।

নাটকের গল্প সম্পর্কে সৌদ বলেন, ‘নুরুল আলম দীর্ঘদিন ধরে বিপত্নীক। তার দুই ছেলে। দুজনই থাকেন বিদেশে। এদিকে নিঃসঙ্গ নুরুল আলম জীবনসঙ্গীর অভাব বোধ করেন। কিন্তু বয়সের কারণে কাউকে বলতে পারেন না। একবার অস্ট্রেলিয়া প্রবাসী ছেলে দেশে এসে বাবাকে বিয়ের কথা বলেন। মনে মনে খুশি হলেও অনিচ্ছা দেখান নুরুল আলম।’

‘তবে ছেলের জোরাজোরির অজুহাতে ব্যাপারটা তিনি ভেবে দেখবেন বলে জানান। এরপর ছেলে বিদেশ চলে যেতেই ঘটকের খোঁজ শুরু করেন নূরুল আলম। শহরের সেরা ঘটক চাই তার। কারণ নিজের জন্য যথাযথ একজন স্ত্রী চান এবার। এর আগের বউটা তার বড়ই দজ্জাল ছিলেন। যতদিন বেঁচে ছিলেন, নুরুল আলমের জীবনটা জ্বালিয়ে একেবারে কয়লা করে দিয়েছেন।’

খুঁজতে খুঁজতে ঘটকের খোঁজ পান নূরুল আলম। তাও আবার মহিলা ঘটক। যদিও মহিলাটিকে তার একেবারেই পছন্দ হয় না। কিন্তু কী আর করা? শহরের সেরা ঘটক বলে কথা।’ এই মহিলা ঘটকের চরিত্রেই দেখা যাবে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে। কিন্তু গল্পের বাকি অংশে কী হবে? সেটা না হয় টিভির পর্দায়ই দেখে নেবেন।

ঢাকাটাইমস/২৭ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত