চেন্নাই পেল ২০ কোটি, হায়দ্রাবাদ সাড়ে ১২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০১৮, ১২:২১ | প্রকাশিত : ২৮ মে ২০১৮, ০৮:১৫

শেষ হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসর। রবিবার রাতে ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হলো চেন্নাই সুপার কিংস। চ্যাম্পিয়ন হওয়ায় চেন্নাই সুপার কিংস প্রাইজ মানি হিসাবে পেয়েছে বিশ কোটি রুপি। আর রানার আপ দল হিসাবে সানরাইজার্স হায়দ্রাবাদ পেয়েছে সাড়ে বারো কোটি রুপি। এছাড়া পারফরম্যান্সের ভিত্তিকে বিভিন্ন খেলোয়াড় বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

গতকাল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে সানরাইজার্স হায়দ্রাবাদের দেয়া ১৭৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস। দলের পক্ষে ৫৭ বল খেলে ১১৭ রান করে অপরাজিত থাকেন ওপেনার শেন ওয়াটসন। এই রান করার পথে তিনি ১১টি চার মারেন ও আটটি ছক্কা হাঁকান।

এছাড়া ফাফ ডু প্লেসিস ১০, সুরেশ রায়না ৩২ ও আম্বাতি রায়ডু ১৬ রান করেন। সানরাইজার্স হায়দ্রবাদের পক্ষে সাকিব আল হাসান এক ওভার বল করে ১৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। সন্দ্বীপ শর্মা ১টি ও কার্লোস ব্র্যাথওয়েট ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে সানেরাইজার্স হায়দ্রাবাদ। দলের পক্ষে ৩৬ বল খেলে ৪৭ রান করেন কেন উইলিয়ামসন। ২৬ রান করেন শিখর ধাওয়ান। ১৫ বল খেলে ২৩ রান করেন সাকিব আল হাসান। ২৫ বল খেলে ৪৫ রান করে অপরাজিত থাকেন ইউসুফ পাঠান। ১১ বল খেলে ২১ রান করেন কার্লোস ব্র্যাথওয়েট। চেন্নাই সুপার কিংসের পক্ষে করন শর্মা ১টি, ডোয়াইন ব্রাভো ১টি, রবীন্দ্র জাদেজা ১টি, লুঙ্গি এনগিদি ১টি ও শারদুল ঠাকুর ১টি করে উইকেট শিকার করেন।

(ঢাকাটাইমস/২৮ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত