‘রাজি’র সাফল্যের দৌড় চলছেই

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০১৮, ০৯:৪৫ | প্রকাশিত : ২৮ মে ২০১৮, ০৯:৪০

আলিয়া ভাট অভিনীত বলিউড ছবি ‘রাজি’র সাফল্য এখনো অব্যাহত। ছবিটি মুক্তি পায় গত ১১ মে। এই তিন সপ্তাহেরও কম সময়ে ৯৮ কোটির বেশি টাকা ঘরে তুলে ফেলেছে ‘গুপ্তচর’ আলিয়ার ‘রাজি’। ছবিটি ১০০ কোটি ক্লাবের সদস্য হওয়া এখন শুধু সময়ের ব্যাপার মাত্র।

‘রাজি’ যৌথভাবে প্রযোজনা করেছে ভিনেত জেইনের জংলি পিকচার্স ও করণ জোহারের ধর্মা প্রোডাকশনস। পরিচালনা করেন মেঘনা গুলজার। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিকায় নির্মিত এ ছবির পরতে পরতে ছড়িয়ে পড়েছে উত্তেজনা।

ছবি বিষয়ে সম্প্রতি এক সাক্ষাতকারে পরিচালক গুলজার বলেন, ‘ছবিটি যে সময়কার পটভূমিকায় তৈরি, সে সময়কার দেশপ্রেম একেবারেই অন্যরকম ছিল। এখনকার দিনে আমরা দেশপ্রেম বলতে যা বুঝি এরকম না। সেই সময়টাকে সঠিকভাবে ধরতে পারাটাই এই ছবির মূল কৃতিত্ব।’

পরিচালকের কথার প্রতিফলন ঘটে ছবি মুক্তি পাওয়ার পরই। প্রথম থেকেই আলিয়া অভিনীত ‘রাজি’ দর্শকদের ভালোবাসা ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। ব্যাপক প্রশংসা কুড়িয়েছে আলিয়ার অভিনয়ও। তাই মুক্তির দ্বিতীয় সপ্তাহ পার হয়ে তৃতীয় সপ্তাহে পড়লেও ছবি নিয়ে দর্শকদের উচ্ছ্বাস একটুও কমেনি।

গত শুক্রবারে ‘রাজি’র বক্স অফিস সংগ্রহ ছিল ২.২৫ কোটি টাকা। শনিবার তা বেড়ে হয় ৪.২০ কোটি টাকা। এখনো পর্যন্ত বক্স অফিস থেকে ‘রাজি’র আয় ৯৮.১০ কোটি টাকা। মুক্তির পর তৃতীয় শনিবারে এই ছবির ব্যবসা বেড়েছে ৮৯ ভাগ।

ব্যবসাসফল ‘রাজি’-তে আলিয়াকে দেখা গেছে সেহমাত চরিত্রে। যার কাজ পাকিস্তানি স্বামীর কাছ থেকে গোপনে তথ্য সংগ্রহ করে ভারতীয় সেনাবাহিনীর কাছে পাচার করা। আলিয়ার স্বামীর চরিত্রে রয়েছেন ভিকি কৌশল। ছবিতে যিনি পাকিস্তানি সেনাবাহিনীর একজন উর্ধ্বতন কর্মকর্তা।

ঢাকাটাইমস/২৮ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত