ঈদে শাকিবের এক হালি ছবি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০১৮, ২৩:১৪ | প্রকাশিত : ২৮ মে ২০১৮, ১৩:২৬

প্রথমে শোনা গিয়েছিল, আসছে রোজার ঈদে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের দুটি ছবি মুক্তি পাবে। কিন্তু সাম্প্রতিক খবর অনুযায়ী সেই সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে এক হালিতে। আগের খবর অনুযায়ী, ঈদে শাকিব অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ এবং ‘সুপারহিরো’ ছবি দুটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি এই তালিকায় যোগ হয়েছে ‘ভাইজান এলো রে’ এবং ‘পাঙ্কু জামাই’ ছবি দুটির নামও। চলেন তবে জেনে আসি ছবিগুলো সম্পর্কে।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’: এই ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা রয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। আরও আছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ ও বদ্দা মিঠু প্রমুখ। এটি শাকিব-বুবলী জুটির পাঁচ নম্বর ছবি। এর আগে এ জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবি চারটি মুক্তি পেয়েছে।

‘সুপারহিরো’: এই ছবিতেও শাকিব খানের নায়িকা সেই শবনম বুবলী। সবকিছু ঠিকঠাক থাকলে এটি হবে তাদের ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি। অ্যাকশন থ্রিলার ‘সুপার হিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। বাংলাদেশ ছাড়াও অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে এই ছবির শুটিং হয়েছে। সম্প্রতি শেষ হয়েছে এই ছবির শুটিং। রবিবার রাতে মুক্তি পেয়েছে টিজার। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো রয়েছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ।

‘ভাইজান এলো রে’: কলকাতার একক ছবি ‘ভাইজান এলো রে’। এই ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন কলকাতার দুই নায়িকা। শ্রাবন্তী ও পায়েল সরকার। প্রযোজনায় রয়েছে ভারতের এসকে মুভিজ। পরিচালনা করেছেন সেদেশেরই জয়দীপ মুখার্জী। রোজার ঈদে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে ছবিটি। যেখানে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। এই ছবিতে বাংলাদেশ থেকে আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, মুনিরা মিঠু ও শাহেদ আলী। কলকাতা থেকে শ্রাবন্তী-পায়েল ছাড়াও আছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ ও শান্তিলাল মুখার্জী।

‘পাঙ্কু জামাই’: এবারের রোজার ঈদে দর্শকদের সবচেয়ে বেশি প্রতীক্ষার ছবি বোধহয় ‘পাঙ্কু জামাই’। কেননা, এই ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা রয়েছেন তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। যে জুটি একসঙ্গে ৭০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতেই তাদের ডিভোর্স হয়ে গেছে। ‘পাঙ্কু জামাই’ আলোচিত এ জুটির শেষ ছবি। যদিও গত পহেলা বৈশাখে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু পায়নি। পাচ্ছে আসন্ন রোজার ঈদে। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

‘পাঙ্কু জামাই’-এর শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। এরপর হঠাৎ আড়ালে চলে যান অপু। প্রায় এক বছর পর ‘আড়াল’ থেকে ফিরে আসেন ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে। এরপর চলতি বছরের প্রথম দিকে অপু তার অংশের শুটিং শেষ করেন। বাকি ছিল শুধু শাকিব খানের কিছু দৃশ্যের কাজ। মাস দুয়েক আগে নির্মাতা আবদুল জানান, শাকিবও তার অংশের কাজ শেষ করেছেন।

ঢাকাটাইমস/২৮ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত