যাত্রাবাড়ীতে চার তলার ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০১৮, ২১:৩৯
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার রসূলপুর এলাকায় একটি চার তলা ভবন পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শিলা (৩০)। সোমবার বিকালে এ ঘটনা ঘটে।

চুরি করতে এসে ছাদ থেকে লাফিয়ে পড়ে নারী মারা যায় বলে দাবি করেছে ভবনের বাসিন্দারা। তবে নিহতের পরিবারের অভিযোগ তাকে ধাক্কা মেরে ফেলে হত্যা করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক মো. আলাউদ্দিন বলেন, বিকাল চারটার দিকে রসূলপুরের একটি চার তলা ভবনের অভিনব কায়দায় বাড়ি ভাড়া করতে এসে দুই থেকে তিনটি মোবাইল চুরি করেন শিলা। ওই সময় বাড়ির মালিক তাকে ধাওয়া দিলে তিনি ওই ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

তবে শিলার খালা রিতা অভিযোগ করে বলেন, তারা নারায়ণগঞ্জের রেললাইনের কাছে একটি বস্তিতে থাকতেন। বিকালে তারা ওই বাসায় এসেছিলেন বাড়ি ভাড়া নেওয়ার জন্য। ওই বাড়ির লোকজনই তাদের সন্দেহ করে ধাক্কা মেরে ছাদ থেকে ফেলে দিয়েছে।

মৃত শিলার স্বামীর নাম নুর জামাল। তিনি দুই সন্তানের মা। শিলা শরীয়তপুরের নড়িয়া থানার ঘুমকড়া গ্রামের আবদুল মান্নানের মেয়ে।

(ঢাকাটাইমস/১১জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত