যশোরে প্রতিপক্ষের হামলার আহত রমজানের মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০১৮, ১৩:০৩ | প্রকাশিত : ১৩ জুন ২০১৮, ১২:৩৮

যশোরে নিজের কেনা জমি দখল চাওয়ায় প্রতিপক্ষের হামলায় আহত রমজান আলী (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার গভীর রাতে তিনি মারা যান।

এর আগে সোমবার সকালে সদর উপজেলার আলামনগর গ্রামে জমির আগের মালিক শাহিন তাকে কুপিয়ে জখম করেন।

নিহত রমজান আলী সদর উপজেলার আলামনগর গ্রামের মৃত আব্দুর সামাদের ছেলে৷

নিহতের স্বজনরা জানায়, রমজান আলী গত আট মাস আগে একই এলাকার শাহীনের কাছ থেকে বসতভিটার ১৬শতক জমি কিনে নেন। তখন শাহীন  কিছুদিন সেই জমিতে বসবাস করার অনুরোধ করেন৷ এতে তারা রাজী হলে শাহিন সেখানে বসবাস করে আসছিলেন। অনেক দিন অতিবাহিত হওয়ায় পরে শাহিনকে জমি ছেড়ে দিতে বললে তিনি তাতে অস্বীকৃতি জানান। পরে রবিবার সন্ধ্যার দিকে রমজান শাহিনকে বাড়ি ছাড়ার জন্য চাপ দেন।

 

সোমবার সকালে রমজান আলামনগর গ্রামের মাঠে সবজী খেতে যায়৷ এসময়  শাহিন ও তার ছেলে আফ্রিদি মোটরসাইকেলে করে এসে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন৷

তার চিৎকারে স্থানীয়রা আহত অবস্থায় রমজানকে করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন৷ সেখানে অবস্থার অবনতি হলে হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেয়ার আগেই অবস্থার অবনতি হলে মঙ্গলবার গভীর রাতে যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশীদ মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে৷ আসামি গ্রেপ্তারে যশোর জেলার বিভিন্ন থানায় একাধিক আভিযান পরিচালনা করা হয়েছে৷

(ঢাকাটাইমস/১৩জুন/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত