ভক্তদের জন্য শাহরুখের ঈদ উপহার (ভিডিও)

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০১৮, ১৪:২৮

ঈদের মাত্র দুদিন বাকি। তার আগেই ভক্তদের ঈদের অগ্রিম উপহার দিয়ে দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। রিলিজ করলেন তার আসন্ন ‘জিরো’ ছবির প্রথম টিজার। টিজারটি টুইটার হ্যান্ডেল থেকে নিজেই শেয়ার করেছেন কিং খান। ক্যাপশনে লিখেছেন, ‘ভক্তদের জন্য এটি আমার ঈদ উপহার।’

তবে চমক রয়েছে অন্য জায়গায়। টিজারে একই সঙ্গে বক্সিং রিংয়ের মধ্যে দেখা গেছে শাহরুখ খান ও তার ঘনিষ্ঠ বন্ধু সালমান খানকে। সম্মুখ সমরে নয়, বরং খোশ মেজাজে একই সঙ্গে একটি গানে নেচেছেন তারা।

এদিকে, ঈদ উপলক্ষে আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে সালমান খানের বিগ বাজেটের বহুল আলোচিত ছবি ‘রেস থ্রি’। এক্ষেত্রে ভক্তদের জন্য আরেকটি সুখবর হচ্ছে, সালমানের ‘রেস থ্রি’ দেখতে হলে গেলে সেখানে রূপালী পর্দায় দেখা যাবে শাহরুখ খানের ‘জিরো’ ছবির টিজারও।

‘জিরো’র পরিচালনার চেয়ারে রয়েছেন আনন্দ এল রাই। ছবিতে একজন বামনের চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শাহরুখের পাশাপাশি আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

এই ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এর আগে ২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই তিন তারকাকে।

ঢাকাটাইমস/১৪ জুন/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত