বাধা কাটল ‘সুপার হিরো’র

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৮, ১১:১৪

সব বাধা কাটিয়ে অবশেষে শেষ মুহূর্তে মুক্তির ছাড়পত্র পেল শাকিব খান ও শবনম বুবলীর ‘সুপার হিরো’। বৃহস্পতিবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে আশিকুর রহমান আশিক পরিচালিত এই ছবি। সঙ্গে বোর্ড সদস্যদের প্রশংসাও কুড়িয়েছে।

এটির প্রশংসা করে সেন্সর বোর্ডের সদস্য ও চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ বলেছেন, ‘ভালো লেগেছে ছবিটি। মনে হচ্ছে ভালোই ব্যবসা করবে। গানগুলো ফাটাফাটি হয়েছে। গল্পটাও একটু অন্য রকম মনে হয়েছে।’

এই ছবির বিরুদ্ধে অভিযোগ ছিল, বাংলাদেশ তথ্য মন্ত্রণালয়ের অনুমতি ছাড়াই অস্ট্রেলিয়ায় কিছু অংশের শুটিং করা হয়। যার কারণে ছবির মুক্তি ঠেকাতে আদালতে অভিযোগ করে নিপা এন্টারপ্রাইজ। তৈরি হয় জটিলতা। এই জটিলতার মধ্যেই গত সোমবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। বৃহস্পতিবার পেল ছাড়পত্র।

এই ছাড়পত্র পাওয়ার জন্য অবশ্য ক্ষমা প্রার্থনা করে সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে চিঠি পাঠাতে হয় ছবিটির প্রযোজক তাপসী ফারুককে। তখন বিষয়টি সম্পর্কে সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি জানায়, সবকিছুই নির্ভর করছে তথ্য মন্ত্রণালয়ের ওপর। অবশেষে মন্ত্রণালয়ের গ্রিন সিগন্যালেই মুক্তির আলো দেখল ‘সুপার হিরো’।

এটি শাকিব-বুবলী জুটির পাঁচ নম্বর ছবি। যেখানে আরও রয়েছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবির মতো অভিনয়শিল্পীরা। এদিকে, ঈদের শাকিব-বুবলী জুটির ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটিও মুক্তি পাচ্ছে। এটি তাদের ছয় নম্বর ছবি।

ঢাকাটাইমস/১৫ জুন/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত