সেই স্বামীহারা আকতারা পেলেন সেলাই মেশিন

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০১৮, ১৪:০৯

‘শুধু একটি সেলাই মেশিন চান আকতারা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়েছিল। প্রতিবেদনে আকতারার জীবন সংগ্রামের কথা তুলে ধরা হয়। সহায় সম্বলহীন ও স্বামীহারা আকতারা স্কুলপড়–য়া দুই কন্যা সন্তান নিয়ে সংসারে হাবুডুবু খাচ্ছিলেন। জীবন সংগ্রামে টিকে থাকতে আকতারার একটি সেলাই মেশিনের প্রয়োজনীয়তা পত্রিকাসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে প্রকাশ হয়।

প্রকাশিত প্রতিবেদন পড়ে এগিয়ে আসেন জাগো নিউজের কান্ট্রি ইনচার্জ মাহাবুর আলম সোহাগ ও ঠাকুরগাঁও প্রতিনিধি রবিউল এহেসান রিপন। তাদের চেষ্টায় সেলাই মেশিন কেনার জন্য টাকা পাঠান ইনিউজ৭১ ডটকমের সম্পাদক শওকত হায়দার জিকো ও বাংলাদেশ মহিলা পরিষদ, ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক সুচরিতা দেব।

তাদের পাঠানো টাকা দিয়ে বৃহস্পতিবার (১৪ জুন) বিকালে ঠাকুরগাঁওয়ের আমাদের বাজারের দ্বিতীয় তলায় টিআর মিডিয়া হাউজে সেলাই মেশিন ও নগদ টাকা আকতারার হাতে তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন আকতারা বেগমের বড় মেয়ে শারমিন আক্তার, বাংলাদেশ মহিলা পরিষদ, ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক সুচরিতা দেব, বালিয়াডাঙ্গী ২৪ এর সম্পাদক সামিউল্ল্যাহ সম্রাট, বার্তা সম্পাদক আল মামুন জীবন, জাগো নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি রবিউল এহেসান রিপন, শিশু সাংবাদিক রহিম শুভ।

(ঢাকাটাইমস/১৫জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত