মিমির চোখে বাবাই সবচেয়ে সুদর্শন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০১৮, ১৫:৩৭ | প্রকাশিত : ১৭ জুন ২০১৮, ১৫:২৮
বাবার সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তী

আজ রবিবার, ফাদার্স ডে। বিশেষ এই দিনে নিজের বাবার সঙ্গে তোলা একটি সেলফি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। ক্যাপশনে লিখেছেন, ‘আমার সাপোর্ট পিলার। আমার শক্তি। আমার জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ। হ্যাপি ফাদার্স ডে পাপা।’ মানে দাড়াচ্ছে, মিমির চোখে তার বাবাই পৃথিবীর সবচেয়ে সুদর্শন পুরুষ।

ভারতের জলপাইগুড়ি থেকে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাংলা ছবির এ জগতে ইতিমধ্যেই তিনি নিজের পায়ের তলার জমি শক্ত করে নিয়েছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি হিট ছবিতে। নিজের চেষ্টায় জিতে নিয়েছেন দর্শক হৃদয়। এই কাজে তিনি সব সময় পাশে পেয়েছেন বাবা এবং মাকে। ফাদার্স ডে-তে তাই বাবার সঙ্গে খুশির একটি মুহূর্ত শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

বাবার সঙ্গে তার হাসিমাখা মুখের এই ছবি আরও একটি জিনিস প্রমাণ করে। কদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই রাজই মিমির প্রাক্তণ বয়ফ্রেন্ড। রাজ-শুভশ্রীর বিয়ের দিন থেকেই ছবি পোস্টসহ নানাভাবে মিমি বুঝিয়েছেন তিনি এতে ব্যথিত নন। ফাদার্স ডে-তে বাবার সঙ্গে হাসিুমখের ছবি পোস্ট করে আবারও সেটা প্রমাণ করলেন নায়িকা।

ঢাকাটাইমস/১৭ জুন/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত