রাশিয়ার বিপক্ষেও নেই সালাহ!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৮, ১২:৩৭

তাকে ছাড়াই প্রথম ম্যাচ খেলতে হয় মিশরকে। উরুগুয়ের কাছে সেই ম্যাচ হারতে হয় ১-০ গোলে। আশা করা হয়েছিল রাশিয়া ম্যাচে নামবেন তিনি। কোচ হেক্টর কুপারও সেরকমই আশার কথা শুনিয়েছিলেন। কিন্তু যা অবস্থা, তাতে বিশ্বকাপে খেলতে নামা আরও দীর্ঘায়িত হতে পারে মোহাম্মদ সালাহর।

তিনি যে ফিট নন, সেটা বোঝা গিয়েছে রবিবার অনুশীলনের সময়ই। সালাহ হাত ভাল করে নাড়াতে পারছেন না, সেটা বোঝা গিয়েছে। এদিন অনুশীলনের ‘বিব’ পরতে গিয়ে রীতিমতো হিমশিম খেয়েছেন তিনি। হাত গলাতে পারছিলেন না। সতীর্থদের সাহায্যে লাগলো পরতে। বল নিয়ে হালকা অনুশীলন বাদে আর কিছু করতে দেখা যায়নি তাঁকে।

অথচ মিশরের কোচ বলেছিলেন, রাশিয়া ম্যাচে সালাহ নামছেনই। কিন্তু এখনও মিশরের ডাক্তার অথবা ফিজিওর পক্ষ থেকে সেরকম কোনও কথা শোনা যায়নি। ফলে প্রশ্ন উঠেছে, সবাইকে সান্ত্বনা দিতেই কি এমন কথা বললেন কুপার? পাশাপাশি অভিযোগও উঠছে, দেশের জন্য সালাকে জোর করে খেলানোর চেষ্টা চলছে না তো?

শনিবার চেচেন নেতাদের পক্ষ থেকে ১০০ কেজির কেক উপহার পাওয়ার সময় সালাহ অবশ্য হোটেলেই ছিলেন। তাঁকে প্রচণ্ড হাসতে দেখা যায়। তবে কেক কাটার সময় তাঁকে কোথায় দেখা যায়নি। এমনিতে চেচেন নেতাদের সঙ্গে ছবি ওঠায় বিতর্ক দেখা দিয়েছিল। তাই হয়তো ঝুঁকি নিতে চাননি।

 (ঢাকাটাইমস/১৮জুন/ডিএইচ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত