কোস্টারিকার বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৮, ১৭:০৩

২২ জুন কোস্টারিকার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ওই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে দলের সেরা তারকা নেইমারকে। বাকি বিশ্বকাপে সুস্থ নেইমারকে পেতেই পরের ম্যাচে তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিতে পারেন কোচ তিতে। এমটাই খবর পরিবেশন করেছে ব্রাজিল ও ইউরোপের মিডিয়া।

গতরাতে সুইজারল্যান্ডের বিপক্ষে অনেক ধকল গেছে নেইমারের। তাকে স্বাভাবিক খেলা খেলতেই দেননি সুইস খেলোয়াড়ারা। ১০বার ফাউলের কবলে পড়তে হয়েছে নেইমারকে। এতে যথেষ্ট ধকল গেছে নেইমারের উপর। যেটা তার ফিটনেসের মাত্রা আরো কমিয়ে দিয়েছে বলে মনে করা হচ্ছে।

দীর্ঘ ইনজুরি কাটিয়ে সদ্য মাঠে ফিরেন নেইমার। বিশ্বকাপের আগে খেলেন দুটি প্রস্তুতি ম্যাচ ,বদলি খেলোয়াড় হিসেবে। গত রাতে সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুতেই মাঠে ছিলেন তিনি। অবশ্য কোচ তিতে জানিয়েছিলেন, ১০০ ভাগ ফিট নন নেইমার। তবে এও জানিয়েছিলেন, ম্যাচ খেলার মতো ভালো অবস্থায় আছেন।

তবে বিশ্বকাপে দীর্ঘ জার্নির কথা চিন্তা করে নেইমারকে নিয়ে ঝুকি নিতে চাইছেন না ব্রাজিল কোচ। প্রতিপক্ষ হিসেবে কোস্টারিকা একটু সহজ বলে ওই ম্যাচে নেইমারকে ছাড়াই নামতে চায় ব্রাজিল।বিশ্বকাপে ব্রাজিল রযেছে ই গ্রুপে। প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। এই গ্রুপের অপর দুই দল হলো সার্বিয়া ও কোস্টারিকা।

(ঢাকাটাইমস/১৮জুন/ডিএইচ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত