ঘাটাইলে বিশ্বকাপ ফুটবল নিয়ে সংঘর্ষ, আহত ৮

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৮, ১৭:৫২

টাঙ্গাইলের ঘাটাইলে চলতি বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার রাতে উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের রুপেরবয়ড়া (বয়ড়ার মোড়) এলাকায় এই ঘটনা ঘটে।

সংঘর্ষে ৭-৮ জন গুরুতর আহত হয়েছেন, তাদের দুইজনকে ভুঞাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় স্থানীয় ৮-১০ জনের বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালানো হয়।

ভুঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের অধিবাসীরা ঘাটাইল উপজেলার রুপেরবয়রা গ্রামে প্রবেশ করে রাতের আঁধারে এই হামলার ঘটনা ঘটায় বলে ভুক্তভোগীদের অভিযোগ।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়া ঢাকাটাইমসকে জানান, বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে শুরু থেকেই একটা উত্তেজনা বিরাজ করছিল। গতরাতে ব্রাজিল-সুইজারল্যান্ড খেলার নিয়ে উত্তেজনা আরও ছড়িয়ে পড়ে। ভুঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের একদল উশৃঙ্খল ফুটবল সমর্থকরা রাতের আঁধারে ঘাটাইলের রুপেরবয়রা গ্রামের লোকজনের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে ৮-১০ জনকে আহত করে ও বাড়িঘরে ভাঙচুর চালায়। এ নিয়ে এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মাকছুদুল আলম জানান, আমরা ঘটনার খবর শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত