ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৮, ১৫:০১

ফরিদপুরের ভাঙ্গায় ছেলে শাহ আলম সিকদারের ছুরিকাঘাতে বাবা আক্কাস সিকদার নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য আক্কাসের লাশ মঙ্গলবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সোমবার রাত সোয়া নয়টার দিকে ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আক্কাস সিকদার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামের গোপাল সিকদারের ছেলে। নিহত আক্কাস অটোবাইকচালক ও স্থানীয় গাবতলী বাসস্ট্যান্ডের একটি মুদি দোকানের মালিক।

এলাকাবাসী জানায়, আক্কাস সিকদার তিনটি বিয়ে করেছেন। শাহ আলম তার দ্বিতীয় পক্ষের স্ত্রীর ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে শাহ আলম বড়।  পাঁচ বছর আগে আক্কাস তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। ছেলে শাহ আলম মাঝে মাঝে তার বাবার কাছে টাকার জন্য আসত।

সোমবার রাত সোয়া নয়টার দিকে গাবতলী-কালামৃধা আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আক্কাস সিকদার। ওই সময় ওই সড়কের ব্রাহ্মণপাড়া এলাকায় বাবার পথরোধ করে টাকা চায় ছেলে শাহ আলম। বাবা টাকা দিতে অস্বীকার করলে শাহ আলম তার কাছে থাকা ছুরি দিয়ে বাবাকে উপর্যপরি কুপিয়ে জখম করে। ফলে ঘটনাস্থলেই আক্কাসের মৃত্যু হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. মিরাজ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য আক্কাসের লাশ মঙ্গলবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আক্কাসের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে শাহ আলম সিকদারকে একমাত্র আসামি করে ভাঙ্গা থানায় সোমবার রাতেই একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনার পর শাহ আলম পালিয়ে গেছে।

(ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত