নায়ক অমিতাভ, প্রযোজক শাহরুখ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০১৮, ১৫:৩৩

অনেকটা বিরতি দিয়ে দিয়ে ‘মোহাব্বতে’, ‘কাভি আলবিদা না কেহেনা’ এবং ‘কাভি খুশি কাভি গম’ ছবিগুলোতে একসঙ্গে অভিনয় করেছিলেন বলিউডের দুই মেগাস্টার অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। যথারীতি আবারও একটা বড় বিরতি। খুব শিগগির আবারও এক হচ্ছেন ভারতীয় হিন্দি ছবির জগতের প্রভাবশালী এ দুই অভিনেতা। তবে এবার শাহরুখ খান প্রযোজক এবং অমিতাভ বচ্চন সেই ছবির নায়ক।

শোনা যাচ্ছে, জনপ্রিয় ‘কাহানি’ ছবির নির্মাতা সুজয় ঘোষের পরিচালনায় ‘বদলা’ নামের একটি ছবি প্রযোজনা করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সেই ছবিরই মূখ্য ভূমিকায় দেখা যাবে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। নামই বলে দিচ্ছে ক্রাইম-থ্রিলারধর্মী শাহরুখ-অমিতাভ জুটির ‘বদলা’ বেশ চমক নিয়েই হাজির হবে। ছবিটি প্রযোজনা করবে শাহরুখ খানের মালিকানাধীন রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

অমিতাভ বচ্চন ছাড়াও ‘বদলা’য় আরও রয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। স্প্যানিশ সিনেমা ‘কনট্রাটিয়েম্পো’ (দ্য ইনভিজিবল গেস্ট)-এর রিমেক এটি। এই ছবি নিয়ে এখন থেকেই বেশ উচ্ছ্বসিত পরিচালক সুজয় ঘোষ। তিনি বলেন, ‘ছবিটির ম্যাটেরিয়াল অমিতাভ বচ্চন স্যারের জন্য অত্যন্ত চমৎকার। তাপসী তো আছেই। তাছাড়া ছবির গল্প শাহরুখ খানও বেশ পছন্দ করেছেন। সব মিলিয়ে দারুণ এক সমন্বয়।’

ছবির দুই অভিনেতা-অভিনেত্রীর প্রশংসা করে তিনি বলেন, ‘অমিতাভ স্যারের মতো একজন অভিনেতাকে পাওয়া মানে পরিচালনার যুদ্ধে অর্ধেক বিজয়ী হয়ে যাওয়া। প্রত্যেক পরিচালকের জন্যই তিনি আনন্দের। আমি খুবই উচ্ছ্বসিত যে, তাকে ডিরেক্ট করার সুযোগ পাচ্ছি। এছাড়া তাপসী রয়েছে। সে এই ছবির গল্পকে ফুটিয়ে তোলার জন্য একেবারেই ‍নিখুঁত।’

তবে শাহরুখের প্রযোজনার এই ছবির কাজ কবে থেকে শুরু হবে সে বিষয়ে কোনো কিছু জানা যায়নি। কিং খান আপাতত ব্যস্ত তার ‘জিরো’ ছবির কাজ নিয়ে। ইতিমধ্যে এই ছবির শুটিং শেষ। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। আনন্দ এল রাই পরিচালিত এ ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ২১ ডিসেম্বর। তার আগে গত ১৪ জুন মুক্তি পায় ছবির প্রথম টিজার।

‘জিরো’-তে বামনের চরিত্রে রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তার বিপরীতে রয়েছেন দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। একটি ক্যামিও চরিত্রে হাজির হবেন বলিউডের ভাইজান সালমান খানও। আপাতত তাই জিরো’র জন্যই যত অপেক্ষা শাহরুখ ভক্তদের।

ঢাকাটাইমস/১৯ জুন/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত