সবসময় তোমার পাশে আছি: মেসিকে স্ত্রী রোকুজ্জো

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৮, ২১:৩১ | প্রকাশিত : ১৯ জুন ২০১৮, ২০:২১

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ধাক্কা খেয়ে আসর শুরু করলো আর্জেন্টিনা। আইসল্যান্ডের বিপক্ষে সেদিন ১-১ গোলে ড্র করে মেসিরা। ম্যাচটিতে দলকে জেতানোর সুযোগ থাকলেও তা কাজে লাগাতে পারেনি দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি। তাই ম্যাচ শেষে সমর্থকদের জেরার মুখে পড়লেন এই তারকা। কিন্তু তার মাঝেও মেসির পাশে আছেন তার স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জো।

গেল বিশ্বকাপেও দলকে ফাইনাল মঞ্চে নিয়েও খালি হাতে ফেরেন মেসি। তাই এবারের আসরে তার কাছে ভক্তদের অনেক প্রত্যাশা। সবাই চায় এবারের বিশ্বকাপটা জিতুক মেসির আর্জেন্টিনা। কিন্তু সেই স্বপ্নে প্রথম ম্যাচেই ব্যর্থ এই তারকা।

ক্যারিয়ারের এমন কঠিন সময়ে পাশে আছেন তার স্ত্রী। গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১জুন মাঠে নামবে মেসিরা। তার আগেই এই ফুটবল তারকাকে অনুপ্রেরেনার বার্তা দিলেন তার স্ত্রী রোকুজ্জো।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিন সন্তানসহ নিজেদের একটি ছবি পোস্ট করেন মেসির স্ত্রী রোকুজ্জো। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন,‘‘সব সময়ই তোমার পাশে আছি আর এখন তো আরও বেশি করে থাকব।’

স্ত্রীর এমন বার্তার উত্তর দিতেও দেরি করেননি এই আর্জেন্টাইন তারকা। ছবিটির কমেন্টে মেসি লিখেছেন,‘সুন্দর! আমি তোমাকে ভালোবাসি।’

(ঢাকাটাইমস/১৯জুন/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত