ইচ্ছা করেই গোলরক্ষকের পায়ে পাড়া দিলেন কস্তা!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুন ২০১৮, ০৮:০৯ | প্রকাশিত : ২১ জুন ২০১৮, ০১:৩৭

ইচ্ছা করেই ইরানের গোলরক্ষকের পায়ে পাড়া দিলেন কস্তা! কিন্তু তিনি পরে এমন ভান করলেন যেন কিছুই জানেন না। রেফারিও তাকে কার্ড দেখাননি। ম্যাচে তখন ৩৯তম মিনিটের খেলা চলছে। ডি-বক্সের মধ্যে সহজেই বল নিজের দখলে নিলেন ইরানের গোলরক্ষক আলীরেজা বেইরানভ্যান্ড।

এটি অবশ্য কোনো আক্রমণাত্মক শট ছিল না। গোলরক্ষক বল দখলে নিলেও গোলরক্ষকের দিকে এগিয়ে এলেন স্পেনের স্ট্রাইকার দিয়েগো কস্তা। গোলরক্ষকের একেবারে কাছাকাছি গিয়ে তার দিকে তাকিয়ে চোখ রাঙানি দিলেন। সেই সাথে গোলরক্ষকের পায়ে দিলেন পাড়া। গোলরক্ষক ব্যথায় মাটিতে পড়ে গেলেন।

ইরানের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে গোল করতে পারেনি ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন স্পেন। গোলশূন্য সমতায় থেকে বিরতিতে যায় দুই দল। কিন্তু বিরতি থেকে ফিরে এই দিয়েগো কস্তার গোলেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় স্পেন। পরে অবশ্য ইরানও একবার স্পেনের জালে বল জড়ায়। কিন্তু প্রযুক্তির সাহায্য নিয়ে রেফারি জানিয়ে দেন এটি অফসাইড ছিল।

রাশিয়া বিশ্বকাপে আজ দিনের শেষ ম্যাচে ইরানের বিপক্ষে মাঠে নেমেছে স্পেন। কাজানে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত বারোটায়। দুই দলই আজ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। এর আগে পর্তুগালের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছিল স্পেন। আর মরক্কোর বিপক্ষে ১-০ গোলে জিতেছিল ইরান।

(ঢাকাটাইমস/২১ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত