অঙ্কুশ-মিমির ‘ভিলেন’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুন ২০১৮, ১৭:৩২ | প্রকাশিত : ২১ জুন ২০১৮, ১২:০৪

দুই বছরেরও বেশি সময় পরে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন অঙ্কুশ হাজরা ও মিমি চক্রবর্তী জুটি। ছবির নাম ‘ভিলেন’। রোমান্টিক-থ্রিলার এ ছবির পরিচালনার চেয়ারে রয়েছেন কলকাতার নামকরা ডান্স কোরিওগ্রাফার ও চলচ্চিত্র নির্মাতা বাবা যাদব। এই বাবা যাদবের কাছ থেকেই নাচের তালিম নিয়েছেন ছবির নায়ক অঙ্কুশ হাজরা।

‘ভিলেন’ ছবিটির মাধ্যমে আরও একবার বড় পর্দায় ফুটে উঠবে অঙ্কুশ-মিমির রসায়ন। এ প্রসঙ্গে পরিচালক বাবা যাদবের ভাষ্য, ‘পর্দার বাইরে অঙ্কুশ-মিমির বন্ধুত্বটা অনেকটা টম এন্ড জেরির মতো। খুব হই-হুল্লোড় করে শুটিং করে ওরা। কাজেই, রূপালী পর্দায়ও ওদের রসায়নটা মাস্ট বি হিট হবে।’

অঙ্কুশ ও মিমি এর আগে একসঙ্গে কাজ করেছিলেন ‘কী করে তোকে বলবো’ ছবিতে। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল মিষ্টি প্রেম ও অন্যরকম এক বন্ধুত্বের গল্পের এ ছবিটি। যেটি পরিচালনা করেছিলেন রবি কিনাগী। অঙ্কুশ-মিমি জুটির প্রথম ছবি ছিল এটি।

এদিকে খুব শিগগিরই শুরু হচ্ছে অঙ্কুশ হাজরার ‘ডি4ডান্স’ ছবির শুটিং। হলিউড, বলিউডের পর কলকাতায়ও প্রথমবারের মতো নাচকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে এই ছবি। এটির পরিচালকও বাবা যাদব। ‘ডি4ডান্স’-এর জন্য ইতিমধ্যে নিজেকে গড়ে পিটে ঠিক করেছেন অঙ্কুশ। নাচের প্রশিক্ষণও নিচ্ছেন জোর কদমে।

পরিচালনার পাশাপাশি ‘ডি4ডান্স’-এর কোরিওগ্রাফারের দায়িত্বও পালন করবেন বাবা যাদব। তবে ছবিতে অঙ্কুশের বিপরীতে নায়িকা কে তা জানা যায়নি। শোনা যাচ্ছে, বেশ কিছু নতুন মুখ দেখা যেতে পারে এই ছবিতে। যারা অবশ্যই নাচের সঙ্গে যুক্ত। তবে তারা কারা, জানা যাবে কদিন বাদেই।

অন্যদিকে, অভিনেত্রী মিমি চক্রবর্তী বর্তমানে ব্যস্ত তার ‘ক্রিসক্রস’ ছবির কাজ নিয়ে। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবির শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে। এখন চলছে পোস্ট প্রোডাকশন ও এডিটিংয়ের কাজ। ছবিতে একজন ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে মিমিকে।

ঢাকাটাইমস/২১ জুন/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত