শতভাগ ভোট পেয়ে জেলা পরিষদের সদস্য হলেন রানা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৮, ১৮:২৩

বগুড়া জেলা পরিষদের নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনে শতভাগ ভোট পেয়ে বিজয়ী হলেন আনোয়ার হোসেন রানা এলএলবি। তিনি টিউবওয়েল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৮১ ভোটের মধ্যে সব কয়টি ভোট তিনিই পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আবদুস সালাম ভোটের আগের দিন বুধবার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলে আনোয়ার হোসেন রানা আগের দিনেই অনেকটা ফলাফল পেয়ে যান। বৃহস্পতিবার শুধু নিয়ম অনুযায়ী ভোটের আনুষ্ঠানিতা করা হয়।

নির্বাচনে প্রিজাইডিং অফিসারে দায়িত্ব পালন করেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শফিউল আলম। তিনি বিকাল সাড়ে তিনটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

জেলা প্রশাসন অফিস সূত্রে জানা যায়, জেলা পরিষদের নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন জাহিদুল ইসলাম। ২০১৭ সালের ১ তিনি সেপ্টেম্বর  মারা যান। ফলে ওই পদটি শূন্য হয়ে যায়। নির্বাচন অফিস ওই পদের উপ-নির্বাচেনর তারিখ ঘোষণা করেন ২১ জুন। ফলে ওই পদে নির্বাচনের জন্য ৪ জুন মনোনয়নপত্র দাখিল করেন তিন প্রার্থী। এর মধ্যে শেষ পর্যন্ত ভোটে লড়েন দুইজন। এর মধ্যে বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট এক লিখিত আবেদনে হাতী প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা প্রার্থী আবদুস সালাম আর্থিক সংকট, ব্যক্তিগত সমস্যা এবং পারিবারিক সিদ্ধান্তে নির্বাচনের সকল কার্যক্রম থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য লিখিত আবেদন জানান। ফলে ওই নির্বাচনে শতভাগ ভোট আনোয়ার হোসেনের টিউবওয়েল মার্কায় সিল পড়ে। ভোট গণনা শেষে তাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত