জয়পুরহাটে পুলিশি বাধায় বিএনপির মিছিল

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৮, ১৮:৪১

জয়পুরহাটে বিএনপির মিছিলে পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের মারাত্মক অবনতি ঘটায় সুচিকিৎসা ও কারামুক্তির দাবিতে মিছিল বের করে বিএনপি।

বৃহস্পতিবার বিকালে জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে তৃপ্তির মোড়ে এলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশি বাধায় মিছিলটি পণ্ডু হয়ে যায় বলে দাবি জেলা বিএনপির নেতাদের। পরে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, কারাগারে বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েছেন। অথচ তার চিকিৎসা নিয়ে সরকার তালবাহানা করছে। অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি না দিলে দেশে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হবে। সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়।

সমাবেশে বক্তব্য দেন- জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যক্ষ সামছুল হক, মমতাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মাছুদ রানা প্রধান, জেলা যুবদলের সভাপতি ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলী মোকাররম, যুবদল নেতা ছামস মতিন জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান   সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান প্রমুখ।

(ঢাকাটাইমস/২১জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত