‘থ্রি ইডিয়টস টু’ ছবিতে রণবীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০১৮, ০৯:৩০

আমির খান ও কারিনা কাপুর অভিনীত ব্লকবাস্টার ‘থ্রি ইডিয়টস’ ছবির দ্বিতীয় সিক্যুয়েল নির্মিত হতে পারে- এমন কানাঘোষা গত বছর থেকেই চলছিল। অবশেষে সেই কানাঘোষাই সত্যি হতে চলেছে। খুব শিগগিরই ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক রাজ কুমার হিরানি। সিনেপ্রেমীদের জন্য নিঃসন্দেহে এটি একটি সুখবর।

শুধু তাই নয়, সুখবর রয়েছে রণবীর কাপুরের ভক্তদের জন্যও। পরিচালক রাজ কুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’- এর প্রত্যাবর্তনের গল্পে এবার নাকি কাপুর পরিবারের এই বংশধরকেও দেখা যাবে। সম্প্রতি রণবীরের একটি মন্তব্যেই এমন ইঙ্গিত পেয়েছে বলিউড।

২০০৯ সালে আমির খান, মাধবন ও সরমন জোশির ‘থ্রি ইডিয়টস’ দর্শকদের মনে জাদু চালিয়েছিল। বলিউডের সেরা ব্যবসা করা ছবিগুলোর মধ্যে অন্যতম এটি। বলিউড সূত্রে খবর, বর্তমানে নায়ক সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’ ছবির কাজ নিয়ে ব্যস্ত পরিচালক রাজ কুমার হিরানি। এরপরই তিনি মন দেবেন ‘থ্রি ইডিয়টস’ এর সিক্যুয়েলে।

‘থ্রি ইডিয়টস’-এর চিত্রনাট্য লিখেছিলেন অভিজাত জোশি। এবারের চিত্রনাট্য লেখার কাজও তার কাধে। ইতিমধ্যে নাকি তিনি দ্বিতীয় সিক্যুয়েলের চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন। তবে রণবীর কাপুরের থাকা এবং আরও কারা থাকবেন, সেসব নিয়ে মুখ খোলেননি পরিচালক হিরানি।

এদিকে, রণবীর আপাতত ব্যস্ত তার ‘সঞ্জু’ ছবির প্রচার নিয়ে। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। সম্প্রতি ‘সঞ্জু’র প্রচারের এক অনুষ্ঠানে রণবীরকে ‘থ্রি ইডিয়টস’-এ থাকার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘অবশ্যই এমন ছবির অংশ হতে চাই। হিরানি স্যার যা বলবেন, তাই করব। সেটা যে ছবির সিক্যুয়েলই হোক না কেন।’

ঢাকাটাইমস/২২ জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত